1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
‘৬’ রানের জন্য সেঞ্চুরি হাতছাড়া বিজয়ের, রানে ফিরলেন মিঠুন
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৫২ অপরাহ্ন

‘৬’ রানের জন্য সেঞ্চুরি হাতছাড়া বিজয়ের, রানে ফিরলেন মিঠুন

  • সময় : রবিবার, ৩ এপ্রিল, ২০২২
  • ৩৩ ০ পঠিত
সেঞ্চুরি

ডিপিএলের চলতি মৌসুমের তৃতীয় সেঞ্চুরির কাছাকাছি গিয়েও পাওয়া হলো না এনামুল হক বিজয়ের। তিনি সেঞ্চুরি মিস করলেও ফিফটি করেছেন মিঠুন।

ঢাকা প্রিমিয়ার লিগে ব্যাট হাত দারুণ ফর্মে রয়েছেন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের উদ্বোধনী ও উইকেটরক্ষক ব্যাটার বিজয়। এখন পর্যন্ত দুটি সেঞ্চুরি হাঁকালেও শনিবার তৃতীয়টির খুব কাছাকাছি গিয়েও তা পূর্ণ করতে পারেননি এ উদ্বোধনী ব্যাটার।

মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে টস হেরে আগে ব্যাটিং পায় প্রাইম ব্যাংক। উদ্বোধনী জুটি থেকে ভালো শুরু পায় প্রাইম ব্যাংক। তাঁদের ৫১ রানের জুটি ভাঙেন মুশফিক হাসান। ২২ বলে ছয় চার ও এক ছয়ে ৩৫ রান করেন শাহাদাৎ হোসেন দিপু।

ভারতীয় অভিমন্যুও রান পাননি। আগের দুই ম্যাচে রান না পাওয়া মিঠুন এই ম্যাচে শুরুটা ভালো করেন। ইতিবাচক মনোভাব নিয়েই ব্যাটিং করেন তিনি। বিজয়ও তাঁকে নিয়ে দলীয় স্কোর বড় করতে থাকেন।

৪৬ বলেই অর্ধশতক পূর্ণ করেন বিজয়। মোহামেডানের বোলাররা নিয়মিত বিরতিতে বোলিং করলেও এই দুইজনের জুটি বড়ই হচ্ছিল। তাঁদের শতরানের জুটির পর অর্ধশতক পূর্ণ করেন মিঠুন। ৬১ বলে ৫০ করেন তিনি।

তাঁদের ১৩১ রানের জুটি ভাঙে দলীয় ১৯৫ রানে। সেঞ্চুরি থেকে মাত্র ৬ রান দূরে থেকে শুভাগত হোমের বলে ক্যাচ আউট হন বিজয়। এই সেঞ্চুরিটি পেলে চলতি মৌসুমের তৃতীয় সেঞ্চুরি পূর্ণ হতো বিজয়ের।

বিজয়ের বিদায়ের পর নিজের ইনিংসও বড় করতে পারেননি মিঠুন। ৭৪ বলে ৬০ রানের ইনিংস খেলে মিশুর বলে আউট হন তিনি। এই রিপোর্ট লেখা অব্দি ৪০.৩ ওভারে ২৫৯ রান সংগ্রহ করেছে প্রাইম ব্যাংক। ৩১ রান করে অপরাজিত রয়েছেন নাসির ও ১৫ বলে ২৫ রান করে অপরাজিত রয়েছেন শামসুর।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports