1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
হঠাৎ মিরপুরে এসেই মাশরাফির চমক
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৩ পূর্বাহ্ন

হঠাৎ মিরপুরে এসেই মাশরাফির চমক

  • সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ৩৬ ০ পঠিত
ক্রিকেট

চলতি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) প্রথমবারের মতো মিরপুরের হোম অব ক্রিকেটে খেলতে নেমেছেন মাশরাফী বিন মোর্ত্তজা। আর মিরপুরে ফিরতেই বল হাতে চমক দেখিয়েছেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।

খেলাঘর সমাজ কল্যাণ সমিতির বিপক্ষে এক ওভারে তিন উইকেটসহ ম্যাচে মোট চার উইকেট নিয়েছেন মাশরাফী। এই পেসারের বোলিং তোপে মাত্র ১৯৮ রানে অলআউট হয়ে গেছে খেলাঘর। জয়ের জন্য মাশরাফীর লিজেন্ডস অব রূপগঞ্জকে করতে হবে ১৯৯ রান।

বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে ছুটে চলছেন মাশরাফী। বয়সের কোঠা ৩৮ ছুঁলেও চলতি ডিপিএলে নিজের বোলিং পারফরম্যান্সে ভাটা পড়েনি কোনো। প্রতি ম্যাচেই উইকেট পেয়েছেন মাশরাফী। তবে এবারের আসরে প্রথমবারের মতো তুলে নিলেন চার উইকেট।

৮ ওভার বোলিং করে ১ মেডেনসহ ৩৮ রানের বিনিময়ে নিয়েছেন ৪ উইকেট। নিজের দ্বিতীয় ওভারে খেলাঘরের হাসানুজ্জামানকে বোল্ড করে উইকেটের খাতা খোলেন মাশরাফী। এরপর নিজের করা অষ্টম ওভারেই তিন উইকেট তুলে নিয়ে গুটিয়ে দেন খেলাঘরকে।

নিজের অষ্টম ওভারে এসে তৃতীয় বলে ফেরান ইফতেখার সাজ্জাদকে। পরের বলে মাসুম খান টুটুলের উইকেট তুলে নিয়ে হ্যাটট্রিকের সম্ভাবনা জাগান। যদিও পরের বল ডট দেন নূর আলম সাদ্দাম। একবল পরেই এই ব্যাটারকে ফিরিয়ে নিজের চার উইকেট পূর্ণ করেন মাশরাফী।

এ নিয়ে লিস্ট এ ক্রিকেটে ১৫তম বারের মতো ইনিংসে চার উইকেট নিলেন মাশরাফী। স্বীকৃত ক্রিকেটে ২৪তম বারের মতো পেলেন চার উইকেটের দেখা।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports