1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
হঠাৎ দুঃসংবাদ পেতে যাচ্ছে জামাল ভূঁইয়া
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৬:৪১ পূর্বাহ্ন

হঠাৎ দুঃসংবাদ পেতে যাচ্ছে জামাল ভূঁইয়া

  • সময় : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ২৭ ০ পঠিত

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া প্রায় অর্ধযুগ সাইফ স্পোর্টিং ক্লাবের হয়ে খেলছেন। এই সময়জুড়ে আর্মব্যান্ড তার হাতেই ছিল।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় লেগ থেকে জামালের হাতে সেই আর্মব্যান্ড থাকছে না। সাইফ স্পোটিং ক্লাব কর্তৃপক্ষ একটি গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছে। জানা গেছে, বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় লেগ থেকে অধিনায়ক হিসেবে থাকবেন না জামাল।

তবে অধিনায়কত্ব কেড়ে নেওয়া হলেও ক্লাবটির খেলোয়াড় হিসেবে থাকছেন জাতীয় দলের তারকা এ ফুটবলার। সম্প্রতি সাইফ স্পোটিং ক্লাবের নীতি নির্ধারক পর্যায়ে বড় রদবদল এসেছে।

ক্লাবটির ব্যবস্থাপনা পরিচালক এবং সাধারণ সম্পাদকের পদেও পরিবর্তন হয়েছে। আর কর্মকর্তা বদলের পর অধিনায়কত্ব পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছে ক্লাবটির ঊর্ধ্বতন কর্তৃপক্ষ।

বাংলাদেশ ফুটবলের বড় বিজ্ঞাপন জামাল ভূঁইয়া প্রায় অর্ধযুগ ধরে সাইফের নেতৃত্বে থাকলেও ক্লাবকে তেমন সাফল্যের মুখ দেখাতে পারেননি। পাশাপাশি আরও কিছু বিষয় বিবেচনায় নিয়ে তাকে সরিয়ে দেওয়া হয়েছে।

জানা গেছে, এ মুহূর্তে দেশের বাইরে থাকা জামাল ভূঁইয়া চাইলেও ক্লাব ছাড়তে পারছেন না। এদিকে সাইফ স্পোটিং ক্লাবে জামাল ভূঁইয়ার স্থলাভিষিক্ত কে হচ্ছেন সেটি এখনো জানানো হয়নি।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports