1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
হঠাৎ কপাল খুলল মোসাদ্দেক হোসেন সৈকতের
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:২৬ অপরাহ্ন

হঠাৎ কপাল খুলল মোসাদ্দেক হোসেন সৈকতের

  • সময় : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ২৫ ০ পঠিত
মোসাদ্দেক হোসেন সৈকতের

সামনে শ্রীলঙ্কা সিরিজ। ঘরের মাঠে এ সিরিজকে সামনে রেখে গত রোববার প্রথম টেস্টের জন্য ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সেই স্কোয়াড থেকে মেহেদি হাসান মিরাজ চোটের কারণে ছিটকে পড়ায় পরে অন্তর্ভূক্ত করা হয় অফস্পিনার নাইম হাসানকে। তবে তিনি তো বদলি হিসেবে এসেছেন।

এবার বাড়তি একজন সদস্যই যোগ করা হলো লঙ্কানদের বিপক্ষে প্রথম টেস্টের স্কোয়াডে। হঠাৎ দলে ঢুকে গেলেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত।

সর্বশেষ ২০১৯ সালের মে মাসে বাংলাদেশের হয়ে টেস্ট খেলেছিলেন মোসাদ্দেক। এরপর দীর্ঘদিন দলের বাইরে ছিলেন। তবে সম্প্রতি ঢাকা প্রিমিয়ার লিগে ব্যাটে-বলে দুর্দান্ত পারফর্ম করেছেন এই অলরাউন্ডার।

আগামী ৮ মে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসবে লঙ্কানরা। পরে ১০ ও ১১ মে বিকেএসপিতে একটি দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। মূল সিরিজের খেলা শুরু হবে ১৫ মে। প্রথম ম্যাচ হবে চট্টগ্রামে। মিরপুরে দ্বিতীয় ম্যাচ হবে ২২ মে থেকে।

প্রথম টেস্টের জন্য বাংলাদেশের পরিবর্তিত স্কোয়াড

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, ইয়াসির আলী চৌধুরী, তাইজুল ইসলাম, মেহেদি হাসান মিরাজ, এবাদত হোসেন চৌধুরী, খালেদ আহমেদ, নুরুল হাসান সোহান, রেজাউর রহমান রাজা, শহিদুল ইসলাম ও শরিফুল ইসলাম (ফিটনেস সাপেক্ষে) এবং মোসাদ্দেক হোসেন সৈকত।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports