1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
একশো বলের ক্রিকেটে জায়গা হলো না বিশ্বসেরা ব্যাটারের
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:১২ পূর্বাহ্ন

একশো বলের ক্রিকেটে জায়গা হলো না বিশ্বসেরা ব্যাটারের

  • সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ৮০ ০ পঠিত
ব্যাটার

নিঃসন্দেহে সময়ের সেরা ব্যাটার বাবর আজম। টি-টোয়েন্টি ফরম্যাটের এক নম্বর ব্যাটার তিনি। টেস্ট, ওয়ানডে কিংবা টি-টোয়েন্টি সব ফরম্যাটেই নিজেকে প্রমাণ করে চলেছেন পাকিস্তানের অধিনায়ক।

অথচ ড্রাফটে ১ লাখ ২৫ হাজার ইউরোর ক্যাটাগরিতে নাম থাকার পরও কী না জায়গা হলো না একশ বলের টুর্নামেন্টের (দ্য হান্ড্রেড) কোনও দলে।

এ নিয়ে বেশ আলোচনাও চলেছে। বাবরকে কেউ দলে নিতে চায়নি নাকি বাবর নিজেই খেলতে চাননি। তবে শেষ পর্যন্ত এ নিয়ে কিছুটা হলেও জানা গেছে।

পাকিস্তানি সংবাদ মাধ্যম ‘দ্য নিউজ’ পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সূত্রের বরাতে জানিয়েছে, বাবর আজমের আগ্রহ নেই একশ বলের ক্রিকেট নিয়ে।

সূত্রটি দ্য নিউজকে জানিয়েছে, ‘বাবর আজম কখনই ইংলিশ গ্রীষ্মের জন্য ছাড়পত্রের আবেদন করেননি। এর অর্থ হল বিদেশী ক্যাটাগরিতে শীর্ষ শ্রেণীতে থাকা স্বত্বেও তিনি এই টুর্নামেন্টে খেলতে আগ্রহী নন।’

সূত্রটি আরও জানিয়েছে, ‘ইংলিশ কাউন্টির প্রতিটি দল বাবরকে পাওয়ার জন্য উন্মুখ হয়ে থাকে। তাকে নানা ভাবে প্রলুব্ধ করে। তিনি চাইলেই যে কোনও দলের হয়ে খেলতে পারতেন। তবে জাতীয় দলে পুরোপুরি মনোযোগ দিতে চান তিনি।’

এছাড়াও টানা খেলার মধ্য রয়েছে পাকিস্তান। টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে বেশ কয়েকটি দ্বিপক্ষীয় টুর্নামেন্ট ছাড়াও পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে হয়েছে তাকে।

অস্ট্রেলিয়া সিরিজ শেষে রয়েছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ। এছাড়াও চলতি বছরেই রয়েছে এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো বড় দুটি আসর।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports