1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
সেঞ্চুরি হাঁকিয়ে নিজের জাত চেনালেন নাসির হোসেন
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৬ পূর্বাহ্ন

সেঞ্চুরি হাঁকিয়ে নিজের জাত চেনালেন নাসির হোসেন

  • সময় : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
  • ৫৮ ০ পঠিত
সেঞ্চুরি

বর্তমানে সময়ে অক্রিকেটীয় কার্মকাণ্ডেই বেশি আলোচিত নাসির হোসেন। বিয়ে, ইনজুরি আর ফিটনেস ইস্যুতে ক্রিকেটকে ঠিকঠাক রপ্ত করতে পারছিলেন না।

সবশেষ বাংলাদেশ ক্রিকেট লিগ আর বাংলাদেশ প্রিময়ার লিগে খেলার সুযোগ পাননি। এবার ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে প্রাইম ব্যাংকের হয়ে নাম লিখিয়ে জানান, নিজের নাম উজ্জ্বল করতে চান। তার প্রমাণ যেন মাঠেই দিচ্ছেন নাসির।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডে সাভারের বিকেএসপিতে রূপগঞ্জ টাইগার্সের মুখোমুখি হয়েছে প্রাইম ব্যাংক। এ ম্যাচে এনামুল হক বিজয়ের পর সেঞ্চুরি তুলে নিয়েছেন নাসির। ইনিংসের ৪২তম ওভারে ফরহাদ রেজাকে ৪ মেরে শতকের স্বাদ পান নাসির। লিস্ট এ ক্যারিয়ারে এটি তার অষ্টম সেঞ্চুরি।

৪৯ বলে হাফ সেঞ্চুরি করা নাসির পরে তিন অঙ্কের ম্যাজিক ফিগার ছুঁয়েছেন ১০১ বলে। পরে ১০৪ রান করে রিটায়ার্ড হার্ট হয়ে সাজঘরে ফেরেন। যেখানে ১৩টি চারের সঙ্গে দুটি ছক্কা মারেন তিনি।

এর আগে ওপেনিংয়ে নামা বিজয় ৬টি করে চার ও ছক্কায় ১০৮ বলে দেখা পান সেঞ্চুরির। এর আগে হাফ সেঞ্চুরি করেন ৫৯ বলে। নব্বইয়ের ঘরে যাওয়ার পর কিছুটা ধীরে সুস্থে খেলেন। তবে সেঞ্চুরি পেতে বেগ পেতে হয়নি। বিপিএলেও ধারবাহিক খেলা বিজয় প্রথম ম্যাচেও সর্বোচ্চ ৬০ রান করেছিলেন। আর আজ সেঞ্চুরি। শেষ পর্যন্ত থামেন ১২৫ বলে ১২৭ রান করে।

এই প্রতিবেদন লেখার সময় বিজয়-নাসিরের জোড়া সেঞ্চুরিতে ৪৪.৪ ওভারে ওভারে ৪ উইকেটে ২৭৪ রান তুলে ফেলেছে প্রাইম ব্যাংক।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports