1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
সেঞ্চুরি তো দূর, 'হাঁস' মেরেই যাচ্ছেন কোহলি
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:৩০ পূর্বাহ্ন

সেঞ্চুরি তো দূর, ‘হাঁস’ মেরেই যাচ্ছেন কোহলি

  • সময় : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ২৬ ০ পঠিত
সেঞ্চুরি

আড়াই বছর ধরে তার ব্যাটে কোনো সেঞ্চুরি নেই! কোনো ফরম্যাটেই তিনি বড় ইনিংস খেলতে পারছেন না। চলতি আইপিএলে তার ব্যাট কথা বলছে না।

এই নিয়ে টানা দুই ম্যাচে গোল্ডেন ডাক মারলেন বিরাট কোহলি! আগের ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে প্রথম বলেই আউট হয়েছিলেন তিনি। আর গতকাল শনিবার হায়দরাবাদের বিপক্ষে আবারও প্রথম বলেই আউট।

সেই আউটও হয়েছেন চিরচরিত অফ স্টাম্পের বাইরের বলে খোঁচা মেরে।

তারপরও সবকিছু কোহলির নিয়ন্ত্রণে আছে বলে মনে করছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কোচ সঞ্জয় বাঙ্গার। ভারতীয় জাতীয় দলের সাবেক ব্যাটিং কোচ বলেন, ‘ব্যাঙ্গালোরের হয়ে একটা সময় কোহলি ধারাবাহিকভাবে রান করেছে।

খেলোয়াড়দের জীবনে এরকম কঠিন সময় আসে। এই মৌসুমটা সে দারুণভাবে শুরু করেছিল। পুনেতে ম্যাচ জেতানো ইনিংস খেলেছিল। কিন্তু এরপর রান আউট হয়ে যায়, একটা বল ব্যাটের কানায় লাগতেই সেটা ফিল্ডারের হাতে চলে যায়। ‘

অন্যদিকে ভারতের সাবেক কোচ রবি শাস্ত্রী মনে করছেন কোহলি একের পর এক সিরিজ খেলে এখন ভীষণ ক্লান্ত। তাই তাকে কিছুদিন বিশ্রাম দেওয়া উচিত।

কিন্তু বাঙ্গার এর বিরোধিতা করে বলেন, ‘কোহলি যা করছে, সেটা তার নিয়ন্ত্রণেই আছে। সে নিয়মিত অনুশীলন করছে, বিশ্রাম নিচ্ছে। নিজের উপর কোনো চাপ তৈরি হতে দিচ্ছে না।

সঠিক সময়েই সে বিশ্রাম নিচ্ছে। এগিয়ে যাওয়ার জন্য সেটা প্রয়োজন। দক্ষিণ আফ্রিকা সফরেই সে ৮০ রানের দুর্দান্ত একটা ইনিংস উপহার দিয়েছিল।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports