1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
সিনিয়র শামিকে ‘অসম্মান’, হার্দিকের সমালোচনায় সমর্থকরা
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৫৬ অপরাহ্ন

সিনিয়র শামিকে ‘অসম্মান’, হার্দিকের সমালোচনায় সমর্থকরা

  • সময় : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ৩৫ ০ পঠিত
হার্দিক পান্ডিয়া

আইপিএলে গতরাতের ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের কাছে হারের পর বিতর্কের মুখে পড়েছেন গুজরাট টাইটান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া।

মাঠের মধ্যেই সতীর্থ মোহাম্মদ শামিকে তিনি কটূক্তি করেছেন বলে অভিযোগ উঠেছে। সেই কারণে হার্দিকের উপরে ক্ষুব্ধ গুজরাটের সমর্থকরাই। দলের অধিনায়কের কাছে এই আচরণ মেনে নিতে পারছেন না তাঁরা।

ম্যাচের ১৩তম ওভারে বল করতে আসেন হার্দিক। তাকে পর পর দু’টি ছক্কা মারেন হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন। এর পরেই রাহুল ত্রিপাঠি থার্ডম্যান অঞ্চলে একটি বল উঁচু করে মারেন।

সেখানে ফিল্ডিং করছিলেন শামি। তিনি ক্যাচ ধরার চেষ্টা না করে বাউন্ডারি বাঁচান। । এতেই বিরক্ত হন হার্দিক। শামির উদ্দেশে চিৎকার করে কিছু বলতে শোনা যায় তাঁকে। এতে শামি খানিকটা হতভম্ব হয়ে যান।

এই ঘটনার পরেই হার্দিকের সমালোচনা শুরু হয়। গুজরাটের সমর্থকদের অভিযোগ, শামির মতো ক্রিকেটারের এই অসম্মান প্রাপ্য নয়। হার্দিক নিজে প্রথমবার কোনো দলের অধিনায়কত্ব করছেন।

তাঁকে বুঝতে হবে দলে সিনিয়রদের সম্মান করতে হয়। নিজে খারাপ বল করায় ছক্কা খেয়েছেন তিনি। তার রাগ শামির উপর প্রকাশ করলেন। এতে দলের ভারসাম্য নষ্ট হতে পারে বলেই অভিযোগ সমর্থকদের।

পাঞ্জাবের বিপক্ষে আগের ম্যাচেই দলের আরেক সতীর্থের সঙ্গে বাজে ব্যবহার করেন হার্দিক। সে ম্যাচে জয়ের জন্য শেষ ওভারে ১৯ রান দরকার ছিল গুজরাটের।

ওই ওভারে রান আউট হওয়ার পর অন্য প্রান্তের ব্যাটার ডেভিড মিলারের ওপর রাগ ঝাড়েন হার্দিক। এই দৃশ্যও ভালো লাগেনি আইপিএলের দর্শকদের। পরে অবশ্য শেষ দুই বলে ছক্কা মেরে গুজরাটকে জেতান রাহুল তেওয়াতিয়া।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports