1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
সাব্বিরের ব্যাটে ফিরল চার-ছক্কা, তিন বছর পর সেঞ্চুরি
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪২ অপরাহ্ন

সাব্বিরের ব্যাটে ফিরল চার-ছক্কা, তিন বছর পর সেঞ্চুরি

  • সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ২৮ ০ পঠিত
সেঞ্চুরি

আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেটে ১৭ ইনিংস ব্যর্থ হওয়ার পর সেঞ্চুরির দেখা পেয়েছিলেন সাব্বির রহমান। নিউজিল্যান্ডের মাটিতে ২০১৯ সালের ২০ ফেব্রুয়ারির ওই সেঞ্চুরির পর ‘উন্মাদ উদযাপন’ করেছিলেন ডানহাতি ব্যাটার। এরপর আবার রান হারিয়ে যায় রাজশাহীর ব্যাটারের ব্যাট থেকে।

ফর্মহীন থাকায় আন্তর্জাতিক ক্রিকেট থেকে বাদ পড়েছেন। ঘরোয়া ক্রিকেটেও হাসছিল না তার ব্যাট। চলতি ডিপিএলের আসরে সর্বোচ্চ ইনিংস ছিল ৪৬।

সুপার লিগে সোমবার ওই সাব্বিরের ব্যাটে ফুটেছে চার-ছক্কার ফুল। লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে তিনি খেলেছেন ১২৫ রানের দাপুটে ইনিংস।

তার ওই ইনিংসে ভর করে রূপগঞ্জ টাইগার ক্রিকেট ক্লাবের বিপক্ষে শুরুতে ব্যাট করে ৫ উইকটে ৩২৫ রান তুলেছে লিজেন্ডস অব রূপগঞ্জ। সাভারের বিকেএসপি মাঠে সাব্বিরের সঙ্গে রান পেয়েছেন চিরাগ। তিনি ৬৬ বলে খেলেছেন ৯৫ রানের ইনিংস।

শুরুতে ব্যাট করতে নেমে লিজেন্ডস অব রূপগঞ্জ সাব্বির হোসেন ও রকিবুলকে হারায়। তিনে ব্যাট করতে নেমে সাবলীল শুরু করেন সাব্বির।

তিনি শতক ছাড়ানো ইনিংস খেলার পথে আটটি চারের সঙ্গে মেরেছেন আটটি ছক্কার মার। দারুণ ওই ইনিংস খেলতে নেন ১১১ বল। ডানহাতি ব্যাটার সেঞ্চুরি পূর্ণ করেন ৮৮ বলে।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports