1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
সাকিব-তামিমসহ দ্য হান্ড্রেডের ড্রাফটে বাংলাদেশের ১০ ক্রিকেটার
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৬ পূর্বাহ্ন

সাকিব-তামিমসহ দ্য হান্ড্রেডের ড্রাফটে বাংলাদেশের ১০ ক্রিকেটার

  • সময় : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ৩০ ০ পঠিত
বাংলাদেশের

দ্য হান্ড্রেডের ২০২২ মৌসুমের ড্রাফটে থাকা ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছে টুর্নামেন্ট কমিটি। এবারের আসরের জন্য ২৮৫ জন বিদেশি ক্রিকেটার এবং ২৫০ জন দেশি ক্রিকেটার নিবন্ধন করেছেন। যেখানে বিভিন্ন ক্যাটাগরিতে জায়গা পেয়েছেন বাংলাদেশের ১০ ক্রিকেটার।

বাংলাদেশের পক্ষে সবচেয়ে বেশি ৯৯ লাখ রুপির ক্যাটাগরিতে রয়েছেন সাকিব আল হাসান। সেই ক্যাটাগরিতে সাকিবের সঙ্গে রয়েছেন কুইন্টন ডি কক, আন্দ্রে রাসেল এবং ঝাই রিচার্ডসন।

বাংলাদেশের অভিজ্ঞ এই অলরাউন্ডার ছাড়াও দ্য হান্ড্রেডের ড্রাফটে রয়েছেন নাসুম আহমেদ, লিটন দাস, তাসকিন আহমেদ, আবু হায়দার রনি, আফিফ হোসেন ধ্রুব, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান এবং সৌম্য সরকার। তবে তাদের কোনো ভিত্তিমূল্য নির্ধারণ করা হয়নি।

এদিকে সবচেয়ে বেশি ১ কোটি ২৫ লাখ রুপির ক্যাটাগরিতে রয়েছেন ৮ ক্রিকেটার। যেখানে পাকিস্তানের বাবর আজমের সঙ্গে রয়েছেন ক্রিস গেইল, মিচেল মার্শ, সুনীল নারিন, কাইরন পোলার্ড, নিকোলাস পুরান, তাবরাইজ শামসি এবং ডেভিড ওয়ার্নার।

গত ৩০ মার্চ ছেলেদের ড্রাফটের পাশাপাশি দা হান্ড্রেডের দ্বিতীয় আসরের জন্য চুক্তি করা নতুন মেয়েদের নামও ঘোষণা করার কথা ছিল। তবে শেন ওয়ার্নের শেষকৃত্যের জন্য সেটি পিছিয়ে নেয়া হয়েছে আগামী ৫ এপ্রিল।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports