1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
সাকিবের দেশে ফেরা নিয়ে বিসিবির নাটক
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:০৭ পূর্বাহ্ন

সাকিবের দেশে ফেরা নিয়ে বিসিবির নাটক

  • সময় : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ২৩ ০ পঠিত
সাকিবের দেশে ফেরা

রীতিমতো দ্বিধায় পড়ে যাওয়ার মতো অবস্থা। সোমবার বিকেলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানাল, অসুস্থ সন্তান আর মায়ের পাশে থাকতে দেশে ফিরছেন সাকিব; একটু পরই তারা জানাল- না, এখনই ফিরছেন না তিনি!

ঢাকা থেকে বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস, অন্যদিকে দক্ষিণ আফ্রিকা থেকে টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন- তথ্য দেওয়ার ক্ষেত্রে এ দুজনের সমন্বয়হীনতায় একটা নাটুকে পরিস্থিতি তৈরি হলো সাকিবের দেশে ফেরা নিয়ে। শেষ খবর- আপাতত ফিরছেন না টাইগার অলরাউন্ডার।

কঠিন দুঃসময়ে দাঁড়িয়ে সাকিব আল হাসান। তিন সন্তান, মা আর শাশুড়ি ভর্তি হাসপাতালে। এমন অবস্থায় খেলা চালিয়ে যাওয়া সহজ নয়। তিনি ফেরারই সিদ্ধান্ত নিয়েছিলেন। জালাল ইউনুস জানান, আজ রাতেই সাকিব দেশে ফেরার বিমানে উঠবেন।

পরে আবার জালাল ইউনুসই জানান, সাকিব নাকি সিদ্ধান্ত পরিবর্তন করেছেন, তিনি আপাতত দলের সঙ্গেই থেকে যাবেন বলে জানিয়েছেন!

এদিকে দক্ষিণ আফ্রিকা থেকে টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন বলেন, ‘একটা ইমারজেন্সি আছে ওর বাসায়। অনেকেই অসুস্থ। সেজন্য একটা দ্বিধা তো আছেই। ‌ঢাকায় ওর ফ্যামিলির সঙ্গে একটা কথা হচ্ছে আসা-যাওয়ার ব্যাপারে। তো টিকিট আমরা প্রায় করেই ফেলেছিলাম ওর জন্য। ওর চলে যাওয়ার কথা ছিল।’

যোগ করেন সুজন, ‘পরে সাকিব সিদ্ধান্ত নিয়েছে, ও যাবে না। চলে যাওয়ার ব্যাপারটি সত্যি, বিসিবি থেকে হয়তো জালাল ভাই (ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান) বলেও দিয়েছিলেন চলে যাবে। তার কিছুক্ষণ পরেই সাকিব ডিসাইড করেছে, ও যাচ্ছে না। এখন সাকিব যাচ্ছে না। খেলেই তারপর… আমরা এ ব্যাপারে চিন্তা করব।’

অসুস্থ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন সাকিব আল হাসানের মা শিরিন আক্তার। এছাড়া ছেলে আইজাহ আল হাসান ও ছোট মেয়ে ইরাম হাসান নিউমোনিয়ায় আক্রান্ত। তারাও হাসপাতালে ভর্তি আছে দাদির সঙ্গে। অন্যদিকে বড় মেয়ে আলাইনা হাসান অব্রি ঠাণ্ডা-জ্বরে ভুগছে। সবমিলিয়ে পারিবারিকভাবে বেশ সংকটময় মুহূর্ত পার করছেন টাইগার অলরাউন্ডার।

সাকিবের শ্বাশুড়ি ক্যান্সারে আক্রান্ত। তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসা দেওয়া হচ্ছে। সাকিবের মা হার্টের রোগী। অবস্থা কিছুটা খারাপ হওয়ায় তাকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে। যদিও এখন পরিস্থিতি কিছুটা স্বাভাবিক বলে জানা গেছে।

সাকিবের স্ত্রী-সন্তান বাংলাদেশে থাকেন না। ছুটিতে ঘুরতে এসেছেন তারা। বড় মেয়ে আলাইনা হাসান অব্রি এর আগে দেশে আসলেও বাকি দুই সন্তান এবারই প্রথম বাংলাদেশে এসেছে। ফেব্রুয়ারিতে শেষ হওয়া বিপিএলের সময় দেশে আসেন সাকিবের স্ত্রী-সন্তানরা।

সাকিবের দেশে না ফেরার খবরেও এখন সংশয়- এটিই কি শেষ সিদ্ধান্ত, নাকি সাকিবের ফেরা নিয়ে নাটকের বাকি রইল আরও?

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports