1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
সবচেয়ে অভিজ্ঞ তারকাকে বিশ্বকাপ থেকে বাদ
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:১৭ অপরাহ্ন

সবচেয়ে অভিজ্ঞ তারকাকে বিশ্বকাপ থেকে বাদ

  • সময় : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১২ ০ পঠিত
বিশ্বকাপ

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ঘোষিত স্কোয়াডে দলের সবচেয়ে অভিজ্ঞ তারকা রোহান মুস্তাফাকে রাখেনি আরব আমিরাত। আন্তর্জাতিক ক্রিকেটে আমিরাতের হয়ে সবচেয়ে বেশি ম্যাচ খেলেছেন রোহান। তবু তাকে ছাড়াই এবার বিশ্বকাপ খেলবে আমিরাত।

গত মাসে অধিনায়কত্ব পাওয়া সিপি রিজওয়ানের নেতৃত্বেই এবারের বিশ্বকাপ খেলবে আমিরাত। অথচ বিশ্বকাপের টিকিট পাওয়ার পথে বাছাইপর্বে রোহানের ব্যাট থেকেই এসেছিল আমিরাতের জয়সূচক রান। এমনকি দীর্ঘদিন দলের অধিনায়কত্ব করেছেন রোহান।

দল থেকে বাদ পড়ায় আমিরাতের প্রথম খেলোয়াড় হিসেবে তিনটি ক্রিকেট বিশ্বকাপ খেলার রেকর্ড থেকেও বঞ্চিত হচ্ছেন রোহান। এর আগে ২০১৪ সালের টি-টোয়েন্টি ও ২০১৫ সালের ওয়ানডে বিশ্বকাপে দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন ৩৩ বছর বয়সী এ বাঁহাতি ব্যাটার।

স্কোয়াডে জায়গা না পাওয়া রোহানের মতে, বিশ্বকাপে দল তাকে মিস করবে। সংবাদমাধ্যমে তিনি বলেছেন, ‘আমার জন্য এটি কষ্টের মুহূর্ত হতে চলেছে। আমি মনে করি, তারা আমাকে অনেক মিস করবে। টি-টোয়েন্টিতে আমি ভালো ফর্মে ছিলাম এবং অলরাউন্ডারদের মধ্যে আট নম্বর ছিল আমার অবস্থান।’

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডে শ্রীলঙ্কা, নেদারল্যান্ডস ও নামিবিয়ার বিপক্ষে এ গ্রুপে রয়েছে আরব আমিরাত। আগামী ১৬ অক্টোবর নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে তাদের বিশ্বকাপ। এর আগে ২৫ ও ২৭ সেপ্টেম্বর বাংলাদেশের বিপক্ষে দুইটি ম্যাচ খেলবে তারা।

টি-টোয়েন্টি বিশ্বকাপে আরব আমিরাতের স্কোয়াড

সিপি রিজওয়ান (অধিনায়ক), ভৃত্য অরভিন্দ (সহ-অধিনায়ক), চিরাগ সুরি, মোহাম্মদ ওয়াসিম, বাসিল হামিদ, আরিয়ান লাকরা, জাওয়ার ফরিদ, কাশিফ দাউদ, কার্তিক মেইয়াপ্পান, আহমেদ রাজা, জহুর খান, জুনাইদ সিদ্দিকী, সাবির আলি, আলিশান শরাফু ও আয়ান খান।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports