1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
সততার অনন্য নজির, আম্পায়ার আউট দিলেও ব্যাটারকে ফিরিয়ে আনলেন মাহমুদউল্লাহ
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৮ পূর্বাহ্ন

সততার অনন্য নজির, আম্পায়ার আউট দিলেও ব্যাটারকে ফিরিয়ে আনলেন মাহমুদউল্লাহ

  • সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ৩৮ ০ পঠিত
ডিপিএল

চলতি ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) একের পর এক বিতর্কিত আম্পায়ারের শিকার হচ্ছেন ব্যাটাররা। মাসুদুর রহমান মুকুল যিনি এই মুহূর্তে দেশের সেরা একজন আম্পায়ার।

তিনিই কিনা ডিপিএলে পরপর দুইটি বিতর্কিত সিদ্ধান্ত নিয়েছেন। যা নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

এর মধ্যে একটি ছিল এলবিডব্লিউ এর সিদ্ধান্ত। বোলার এবং কিপার সেভাবে আবেদন না করলেও ব্যাটারকে আউট দিয়ে বসেন তিনি। তার এমন সিদ্ধান্ত নিয়ে চলছে আলোচনা। অন্যটি হলো ক্যাচ আউট। তবে এখানে আম্পায়ারের তেমন কিছুই করার ছিলোনা।

সোমবার (২৮ মার্চ) মোহামেডান স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হয় শেখ জামাল ধানমন্ডি ক্লাব। টস হেরে প্রথমে ব্যাট করে শেখ জামাল। ম্যাচের ১৪তম ওভারে বল করতে আসেন শুভাগত হোম।

তার ওই ওভারের দ্বিতীয় বলে ডাউন দ্য উইকেটে এসে ছক্কা হাঁকান পারভেজ রসূল।

তবে সীমানায় বলটি তালুবন্দি করেন ডিপিএলের এবারের মৌসুমে নিজের প্রথম ম্যাচ খেলতে নামা মাহমুদউল্লাহ রিয়াদ। তিনি সীমানার কাছে থেকে ক্যাচটি ধরেন।

বল তালুবন্দি করার সময় নিজের ভারসাম্য ধরে রাখতে পারেননি তিনি। এ কারণে বল হাওয়ায় ভাসিয়ে সীমানার বাইরে গিয়ে আবার ভেতরে প্রবেশ করে বল তালুবন্দি করেন তিনি।

এ কারণে ছক্কা হয়েছে নাকি আউট এ নিয়ে সংসয় ছিল। তবে অন ফিল্ড আম্পায়ার মাসুদুর রহমান মুকুল আউট দেন। এর পরপরই মাহমুদউল্লাহ নিজেই জানান, আউট হয়নি বরং ছক্কা হয়েছে। মাহমুদউল্লাহ জানানোর পর নিজের সিদ্ধান্ত পরিবর্তন করেন মুকুল এবং ব্যাটারকে মাঠ না ছাড়ার আহ্বান জানান তিনি।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports