1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
সকল গুনজন দূরে ঠেলে, মেসির পিএসজিতে থাকা নিয়ে যা জানা গেলো
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:৫৩ অপরাহ্ন

সকল গুনজন দূরে ঠেলে, মেসির পিএসজিতে থাকা নিয়ে যা জানা গেলো

  • সময় : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ২২ ০ পঠিত
লিওনেল মেসি

ক্যারিয়ারের সবচেয়ে বাজে সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন লিওনেল মেসি। গত গ্রীষ্মে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকেই নিজেকে হারিয়ে খুঁজছেন এই ফরোয়ার্ড।

গুঞ্জন উঠেছে, প্যারিসের ক্লাব ছাড়বেন তিনি। কিন্তু এক প্রতিবেদনে খেলাধুলাভিত্তিক প্রচারমাধ্যম মার্কা জানিয়েছে, আপাতত পিএসজি ছেড়ে কোথাও যাচ্ছেন না মেসি।

মার্কার দাবি, পিএসজিতে মেসির থাকা নিয়ে কোনো সংশয় নেই। কারণ ফরাসি ক্লাবটির পরিকল্পনার বড় একটা অংশজুড়ে আছেন ৩৪ বছর বয়সী ফুটবলার।

এজন্য তার গায়ে চুক্তির দুই বছর নিজেদের জার্সি দেখতে চাইছে লিগ ওয়ান জায়ান্টরা। এমনকি প্রতিশ্রুতি অনুযায়ী, দুই পক্ষের মধ্যে আরও এক বছর চুক্তি নবায়ন করলেও অবাক হওয়ার কিছু থাকবে না।

মেসির প্রতি পিএসজির নির্ভরতার যৌক্তিক কারণ আছে। আসন্ন ৩০ জুন কিলিয়ান এমবাপ্পের সাথে ক্লাবের চুক্তির মেয়াদ ফুরিয়ে যাবে।

হাতে সময় খুব কম থাকলেও এখন পর্যন্ত সাবেক মোনাকো তারকাকে নতুন চুক্তিতে নিয়ে আসা যায়নি। পরিস্থিতি নাটকীয় মোড় না নিলে এই ফরোয়ার্ডের ভবিষ্যৎ ঠিকানা হতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ।

মার্কার মতে, এমবাপ্পে যদি শেষ পর্যন্ত চলেই যায়, তাহলে মেসিকে আক্রমণভাগের কাণ্ডারী হিসেবে ব্যবহার করবে পিএসজি।

এতদিন নতুন ক্লাবে এসে স্ট্রাইকার নয়, প্লে মেকার হিসেবেই বেশি দেখা গেছে মেসিকে। সহায়তা করেছেন কিলিয়ান এমবাপ্পের গোলে। এবার হয়তো আসল ভূমিকায় দেখা যাবে সাতবারের ব্যালন ডি’অর জয়ীকে।

সর্বকালের সেরা ফুটবলারদের একজন মেসি। বার্সেলোনার হয়ে গড়েছেন সম্ভাব্য সব রেকর্ড। কিন্তু পিএসজির হয়ে এখনও বিবর্ণ খুদে জাদুকর।

প্রতিবেদনে মার্কা আরও জানিয়েছেন, নিজের সত্ত্বাকে টিকিয়ে রাখতে পিএসজির হয়ে দারুণ কিছু করতে মুখিয়ে আছেন মেসি। এজন্য চ্যাম্পিয়নস লিগ থেকে বাদ পড়ে প্রতিযোগিতাটির আসন্ন আসরের দিকে তাকিয়ে আছেন এই আর্জেন্টাইন।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports