1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
শ্রীলঙ্কা সিরিজেও সাকিবকে নিয়ে দুঃসংবাদ
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১০:১০ পূর্বাহ্ন

শ্রীলঙ্কা সিরিজেও সাকিবকে নিয়ে দুঃসংবাদ

  • সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ২৯ ০ পঠিত
সাকিব

কয়দিন ধরেই বেশ কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন সাকিব আল হাসান। পারিবারিক কারণে সাকিব খেলতে পারেননি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অ্যাওয়ে টেস্ট সিরিজে। এমনকি সাকিব অনিশ্চিত শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজেও।

আইপিএলে গেলেও শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজ খেলবেন- সাকিব এই প্রতিশ্রুতি দিয়েছিলেন বিসিবিকে। আইপিএলে দল না পাওয়ার পর মানসিক অবসাদে সাকিব ক্রিকেট থেকে বিরতি নিতে চেয়েছিলেন। যদিও সেই সিদ্ধান্ত প্রত্যাহার করে দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার সিদ্ধান্ত নেন।

তবে পরিবারের একাধিক সদস্য অসুস্থ হয়ে পড়লে ওয়ানডে সিরিজ খেলে দেশে ফিরতে হয় সাকিবকে। শাশুড়ির গুরুতর অসুস্থতায় টেস্ট সিরিজে কোনো ম্যাচই খেলা হয়নি।

এমনকি খেলেননি ঢাকা প্রিমিয়ার লিগেও (ডিপিএল)। ক্যান্সারে আক্রান্ত হয়ে সাকিবের শাশুড়ি কিছু দিন আগে পাড়ি দিয়েছেন অনন্তকালের পথে। পরিবারের এই কঠিন সময়ে তাই সাকিবকে খেলার জন্য জোর করতে নারাজ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছেন, সাকিব শ্রীলঙ্কা সিরিজে খেলবেন কি না তা জানা যাবে আর দুই-একদিনের মধ্যেই। তিনি বলেন, ‘আমি দুই-এক দিনের মধ্যে সাকিবের কাছ থেকেই জানতে পারব। তার সঙ্গে আলাপ আলোচনা হচ্ছে।’

সাকিবকে নিয়ে অনিশ্চয়তা থাকলেও তাকে পাওয়ার সম্ভাবনা অবশ্য উড়িয়ে দেওয়ার সুযোগ নেই। জালাল ইউনুস আরও বলেন, ‘যেহেতু কিছুদিন আগে তার শ্বাশুড়ি মারা গেছেন, সে অনেক ব্যক্তিগত সমস্যায় ছিল। সেজন্য তাকে আমরা কিছু বলিনি। তার পারিবারিক সমস্যা সমাধান হলে তাকে আমরা পেতে পারি।‘

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports