1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
শেষ সময়ে গোল হজম করে হতাশায় পুড়ছে আর্জেন্টিনা
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৪ পূর্বাহ্ন

শেষ সময়ে গোল হজম করে হতাশায় পুড়ছে আর্জেন্টিনা

  • সময় : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ৬২ ০ পঠিত
আর্জেন্টিনা

ভেনেজুয়েলার বিপক্ষে আগের ম্যাচে ছন্দময় ফুটবল উপহার দিয়েছিল আর্জেন্টিনা। কিন্তু ইকুয়েডরের বিপক্ষে সেই ধারা বজায় রাখতে পারল না তারা।

তারপরও প্রথমার্ধের গোলে জয়ের কক্ষপথেই ছিল দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা। তবে শেষ মুহূর্তে গোল হজম করে হতাশায় পুড়তে হলো লিওনেল স্কালোনির শিষ্যদের।

বুধবার কাতার বিশ্বকাপের দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বের ম্যাচে প্রতিপক্ষের মাঠে ১-১ গোলে ড্র করেছে আলবিসেলেস্তেরা।

জাতীয় দলের জার্সিতে প্রথম গোলে জুলিয়ান আলভারেজ ২৪তম মিনিটে এগিয়ে দেন আর্জেন্টিনাকে। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ের তৃতীয় মিনিটে পেনাল্টি মিসের পর আলগা বল জালে পাঠিয়ে ইকুয়েডরকে সমতায় ফেরান এন্নার ভ্যালেন্সিয়া।

বল দখলে এগিয়ে থাকলেও আক্রমণে সুবিধা করতে পারেনি লিওনেল মেসির দল। গোলমুখে তাদের নেওয়া ছয়টি শটের মধ্যে লক্ষ্যে ছিল কেবল দুটি। অন্যদিকে, স্বাগতিকরা দশটি শট নিয়ে লক্ষ্যে রাখে তিনটি।

বিশ্বকাপ বাছাইয়ে ১৭ ম্যাচে ১১ জয় ও ৬ ড্রয়ে আর্জেন্টিনার পয়েন্ট ৩৯। তারা রয়েছে পয়েন্ট তালিকার দুই নম্বরে। শীর্ষে থাকা রেকর্ড পাঁচবারের চ্যাম্পিয়ন ব্রাজিলের পয়েন্ট সমান ম্যাচে ৪৫। তারা দিনের অন্য ম্যাচে বলিভিয়াকে তাদের মাঠে বিধ্বস্ত করেছে ৪-০ গোলে।

বাছাইয়ে আর একটি ম্যাচ বাকি আছে আর্জেন্টিনা ও ব্রাজিলের। সেখানে তারা পরস্পরকে মোকাবিলা করবে। গত বছর সেপ্টেম্বরে ম্যাচটি মাঠে গড়ানোর কথা ছিল।

কিন্তু আর্জেন্টিনার চার ফুটবলার করোনাভাইরাস প্রোটোকল ভঙ্গ করায় শুরু হওয়ার কয়েক মিনিট পর তা স্থগিত হয়ে যায়। ম্যাচটিতে আর্জেন্টিনার কাছে ব্রাজিল হারলেও পয়েন্ট তালিকার শীর্ষে তাদের অবস্থানের কোনো নড়চড় হবে না।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports