1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
শেষ ওভারের রুদ্ধশ্বাস জয়ে শীর্ষে রাজস্থান
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১০:৫১ পূর্বাহ্ন

শেষ ওভারের রুদ্ধশ্বাস জয়ে শীর্ষে রাজস্থান

  • সময় : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ৩০ ০ পঠিত
উইকেট

২৫ বলে দরকার ৬৫ রান। হাতে মাত্র তিন উইকেট। লখনৌ সুপার জায়ান্টসের হার বলতে গেলে নিশ্চিতই হয়ে গেছে তখন। সেখান থেকে মার্কাস স্টয়নিস অসাধ্য সাধনের চেষ্টায় নামলেন।

অন্তিম মুহূর্ত পর্যন্ত জয়ের সম্ভাবনা জিইয়ে রেখেছিলেন তিনি। শেষ ওভারে রাজস্থানের দরকার ছিল ১৫ রান। ওই ওভারের শেষ দুই বলে স্টয়নিস চার আর ছক্কা হাঁকালেও অবশ্য শেষ রক্ষা হয়নি তাদের। ১৭ বলে ৩৮ রানে অপরাজিত থেকে হতাশাভরা হৃদয়ে মাঠ ছাড়েন স্টয়নিস।

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে রুদ্ধশ্বাস এক লড়াইয়ে লখনৌ সুপার জায়ান্টসকে তিন রানে হারিয়ে টুর্নামেন্টে নিজেদের তৃতীয় জয় তুলে নিয়েছে রাজস্থান রয়্যালস। চার ম্যাচে তিন জয় নিয়ে সঞ্জু স্যামসনের দল উঠে গেছে পয়েন্ট তালিকার শীর্ষে।

লক্ষ্য ছিল ১৬৬। রান তাড়ায় নেমে শুরুতেই বিপদে পড়ে লখনৌ। ইনিংসের প্রথম দুই বলে ট্রেন্ট বোল্ট সাজঘরে ফেরান লোকেশ রাহুল আর কৃষ্ণাপা গৌতমকে। দুজনই করেন শূন্য।

এরপর জেসন হোল্ডার ব্যক্তিগত ৮ রানে প্রসিধ কৃষ্ণার শিকার হলে ১৪ রানে তিন উইকেট হারায় লখনৌ। কিছুটা সময় উইকেট ধরে ছিলেন দীপক হুদা। কিন্তু ২৪ বলে ২৫ রানের ধীরগতির এক ইনিংস খেলে তিনিও আউট হয়ে যান।

৫২ রানে চার উইকেট হারায় লখনৌ। এক ওভার পর আয়ুস বাদোনিও পাঁচ রান করে ফিরে গেলে জয়ের আশা বলতে গেলে শেষ হয়ে যায় লোকেশ রাহুলদের।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports