1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
লাল কার্ড দেখলেন মারিয়া, হারলো জুভেন্টাস
শুক্রবার, ২৩ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৪ অপরাহ্ন

লাল কার্ড দেখলেন মারিয়া, হারলো জুভেন্টাস

  • সময় : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১১ ০ পঠিত
জুভেন্টাস

সিরি-আতে জুভেন্টাসের চলতি মৌসুমটা বড্ড বাজে কাটছে। প্রথম ছয় ম্যাচে না হারলেও জয় ছিল মাত্র দুইটি। ফলে জয়ের জন্য মরিয়া হয়ে উঠেছিল জুভেন্টাস। কিন্ত জয় তো দূরের কথা এবার মনসা’র বিপক্ষে লিগে মৌসুমের প্রথম হার দেখতে হলো তাদের। তার সাথে যোগ হলো আর্জেন্টাইন ফুটবলার অ্যাঞ্জেল ডি মারিয়ার লাল কার্ডের হতাশা।

রোববার (১৮ সেপ্টেম্বর) লিগে নিজেদের সপ্তম ম্যাচে নবাগত মনসার বিপক্ষে মাঠে নেমেছিল জুভেন্টাস। ম্যাচের প্রথমার্ধে গোলের কিছু হাফচান্স তৈরি করলেও কাজে লাগাতে পারেনি তারা।

বরং প্রায় পুরোটা সময় জূড়ে মাঝমাঠে প্রতিপক্ষের কাছে বলের দখল হারিয়েছে তারা। এর মধ্যে বিরতির কিছুক্ষণ আগে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন গুরুত্বপূর্ণ খেলোয়াড় ডি মারিয়া।

ম্যাচের ৪০তম মিনিটে মেজাজ হারিয়ে প্রতিপক্ষের ডিফেন্ডার আরমান্দো ইৎজোর বুকে কনু্ই দিয়ে আঘাত করেন মারিয়া। রেফারি চোখ এড়ানি সেতা, সরাসরি লাল কার্ড দেখান আর্জেন্টাইন উইঙ্গারকে। ইনজুরি থেকে ফেরার ম্যাচটা সুখকর হলো না তার জন্য। দলও হারলো, তিনি লাল কার্ড দেখলেন।

বিরতি থেকে ফেরার পরও ছন্দ খুঁজে পায়নি জুভেন্টাস। উল্টো ম্যাচের ৭৪তম মিনিটে গোল হজম করে বসে দলটি। দুর্দান্ত এক গোক করে মনসা’কে এগিয়ে দেন ডেনিশ ফরোয়ার্ড ইৎজো।

ম্যাচের বাকি সময়ে হাজারো চেষ্টা করেও সমতায় ফিরতে পারেনি জুভেন্টাস। এই হার দিয়ে সর্বশেষ পাঁচ ম্যাচে জয় বঞ্চিত থাকলো তারা। তিন ড্র-এর সঙ্গে দুই হার।

সিরি-আতে সাত ম্যাচে দুই জয়, চার ড্র ও এক হারে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের আট নম্বরে রয়েছে জুভেন্টাস। অন্যদিকে আট ম্যাচে এক জয়, এক ড্র ও পাঁচ হারে চার পয়েন্ট নিয়ে আঠারো নম্বরে মনসা।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports