1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
রোনালদোকে নিয়ে মুখ খুললেন ফার্নান্দেস
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১২:৪৪ অপরাহ্ন

রোনালদোকে নিয়ে মুখ খুললেন ফার্নান্দেস

  • সময় : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ২৯ ০ পঠিত
রোনালদো

আর কিছুদিন পরই ইংলিশ প্রিমিয়ার লিগ মাঠে গড়াবে। তার আগে ম্যানচেস্টার ইউনাইটেডের পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ক্লাব ছাড়তে উঠে পরে লেগেছেন। ইউনাইটেডের সঙ্গে দুই বছরের চুক্তি হলেও এক মৌসুম পর ক্লাব ছাড়ার ব্যাপারে এবার মুখ খুললেন দলের আরেক পর্তুগিজ তারকা ব্রুনো ফার্নান্দেস।

চ্যাম্পিয়ন্স লিগে না ওঠায় ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চাচ্ছেন রোনালদো। প্রথমে পিএসজি, চেলসি বা বায়ার্নের সঙ্গে তার নাম জড়ালেও সবাই রোনালদোকে না বলে দিয়েছেন। এরপরও ক্লাব ছাড়তে ব্যস্ত হয়ে পড়েছেন সিআরসেভেন।

এখন রোনালদোর দলবদলের গুঞ্জনে নতুন ক্লাব হিসেবে যুক্ত হয়েছে স্প্যানিশ ক্লাব অ্যাথলেটিকো মাদ্রিদ। তবে সেখানেও তার যাওয়া হবে কিনা তাও নিশ্চিত নয়।

আগামী ৭ অগাস্ট ওল্ড ট্র্যাফোর্ডে প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম‍্যাচে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের মুখোমুখি হবে ইউনাইটেড।

এর আগে ইউনাইটেড কোচ এরিক টেন হ্যাগ নিশ্চিত নন, কবে নাগাদ অনুশীলনে যোগ দেবেন রোনালদো। তাই জল্পনা-কল্পনা বাড়ছে ক্রমেই। এদিকে স্বদেশী তারকার ভবিষ্যৎ ভাবনা নিয়ে বলতে পারছেন না ব্রুনো ফার্নান্দেসও।

ফার্নান্দেস বলেন, ‘অবশ্যই সবার সিদ্ধান্তের প্রতি সম্মান থাকবে আমাদের। আমি জানি না, ক্লাব বা ম‍্যানেজারকে কী বলেছেন ক্রিস্টিয়ানো। জানি না, তার মাথায় কি চলছে। আমরা যা জানি, তা হলো তার পারিবারিক সমস্যা চলছে, তাই তার অনুপস্থিতিকে আমাদের সম্মান জানাতে হবে।’

তিনি আরও বলেন, ‘রোনালদো গত মৌসুমে আমাদের সর্বোচ্চ গোলদাতা ছিলেন। সিদ্ধান্ত নেওয়ার ভার আমার নয়, সিদ্ধান্ত নিতে হবে ক্লাবের এবং নিজের ভবিষ‍্যৎ ঠিক করতে হবে রোনালদোর।’

য়্যুভেন্তাস থেকে গত মৌসুমে ইউনাইটেডে ফেরেন রোনালদো। ম্যানইউতে ফেরার পর সবাই বলেছিল ঘরের ছেলে ঘরে ফিরেছে। ইউনাইটেডের দ্বিতীয়বার ফেরার মৌসুমে ব্যক্তিগত পারফরম্যান্সে তিনি উজ্জ্বল থাকলেও তাদের দলগত পথচলা ছিল যাচ্ছেতাই। প্রিমিয়ার লিগ ষষ্ঠ স্থানে থেকে শেষ করায় আগামী মৌসুমে চ‍্যাম্পিয়ন্স লিগে খেলা হবে না দলটির।

প্রাক-মৌসুম সফরের শেষ পর্যায়ে এই মুহূর্তে অস্ট্রেলিয়ার পার্থে রয়েছে ইউনাইটেড। আগামী শনিবার (২৩ জুলাই) প্রীতি ম্যাচে প্রিমিয়ার লিগের অ‍্যাস্টন ভিলার বিপক্ষে খেলবে তারা।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports