1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
রোজা রেখেই হ্যাটট্রিক ও গোলের রেকর্ড গড়লেন ফুটবলার
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:৪১ অপরাহ্ন

রোজা রেখেই হ্যাটট্রিক ও গোলের রেকর্ড গড়লেন ফুটবলার

  • সময় : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৩২ ০ পঠিত
রোজা

সারা বিশ্বের মুসলমানেরা এখন সিয়াম সাধনা তথা রমজানের রোজার সময় পার করছেন। রোজা রাখার কাজটি বেশ নিয়মিতভাবেই পালন করেন রিয়াল মাদ্রিদের ফরাসি তারকা করিম বেনজেমা।

সারাদিন ছিলেন রোজা। ইফতারের ১০-১৫ মিনিট পরেই নামতে হয়েছে মাঠে। তাও চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচ। চেলসির বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগ।

রোজা রাখার ধকল তাকে দেখা বোঝা যায়নি। বরং বেশ উজ্জীবিত মনে হয়েছে। আর তাতেই করে ফেললেন হ্যাটট্রিক। দুর্দান্ত হ্যাটট্রিকে করিম বেনজেমা এখন ভাসছেন প্রশংসার বৃষ্টিতে। চেলসিকে ৩-১ গোলে হারিয়ে সেমির কাছাকাছি তার দল রিয়াল মাদ্রিদ।

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে চেলসির বিপক্ষে ম্যাচের দুদিন আগে বেনজেমা বলেছিলেন, রোজা রেখেই রমজান মাসে ফুটবল খেলবেন তিনি।

রোজা রেখে ম্যাচ খেলতে তার কষ্ট হয় না, বরং রোজা তাকে আলাদা শক্তি দেয়। নিজের কথা রেখে চ্যাম্পিয়ন্স লিগে চেলসির বিপক্ষে ম্যাচের দিনও রোজা রেখেছিলেন বেনজেমা। গুরুত্বপূর্ণ এই ম্যাচ শুরুর কিছুক্ষণ আগে ইফতার করে রোজা শেষ করেছিলেন এই ফরাসি কিংবদন্তি।

স্থানীয় সময় ৮টায় শুরু হওয়া ম্যাচে বেনজেমার মধ্যে দেখা যায়নি ক্লান্তির ছাপ। বরং প্রাণপ্রাচুর্যে চনমনে বেনজেমা ম্যাচজুড়ে খেলেছেন দুর্দান্ত ফুটবল।

প্রথমার্ধের ২১ মিনিটে প্রথম গোল করা বেনজেমা শেষ পর্যন্ত করতেছেন হ্যাটট্রিক। এমন দুর্দান্ত খেলে বেনজেমা বলছেন, দৈনন্দিন কাজে প্রভাব ফেলে না রোজা, বরং এটা একটা দারুণ অনুভূতি দেয় তাকে।

চেলসির বিপক্ষে হ্যাটট্রিক করে ফরাসি ফুটবলার হিসেবে চ্যাম্পিয়ন্স লিগের এক আসরে সর্বোচ্চ গোলের রেকর্ড গড়েছেন বেনজেমা। তিনি ভেঙেছেন ১৯৫৮-৫৯ মৌসুমে জাস্ট ফন্টেইনের করা ১০ গোলের রেকর্ড। এটিকে আরও বাড়িয়ে নেওয়ার সুযোগ থাকছে বেনজেমার সামনে।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports