1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
যুবরাজের পর বুমরাহ : ৬ ছক্কা খাওয়া ব্রড এবার দিলেন ৩৫
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫১ অপরাহ্ন

যুবরাজের পর বুমরাহ : ৬ ছক্কা খাওয়া ব্রড এবার দিলেন ৩৫

  • সময় : রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ১৬ ০ পঠিত

১৫ বছর পর ফিরে এলো ছয় ছক্কা খাওয়ার স্মৃতি। আজ ছয় ছক্কা না খেলেও বেদম পিটুনি খেলেন ইংলিশ পেস তারকা স্টুয়ার্ট ব্রড। ভারতের ইনিংস তখন শেষের পথে। ৯ উইকেট পড়ে গেছে।

শেষ ব্যাটার হিসেবে উইকেটে এসেছেন অভিষিক্ত ভারতীয় টেস্ট অধিনায়ক জসপ্রিত বুমরাহ। বেদম পিটুনি দিয়ে ব্রডের এক ওভারে তিনি নিয়েছেন ৩৫ রান!

৮৪তম ওভারের প্রথম বলটি হুক করে চোখের পলকে সীমানা দড়ির ওপারে পাঠান বুমরাহ। দ্বিতীয় বলটি ছিল ওয়াইড। কিপার সেটা গ্লাভসবন্দি করতে না পারায় চলে যায় সীমানার বাইরে।

দুই বলে আসে ৯ রান। পরের বলটিও বৈধ ছিল না। ব্রডের করা নো বল হাওয়ায় ভাসিয়ে সীমানাছাড়া করেন বুমরাহ। বলটি থেকে আসে ৭ রান। চতুর্থ বলটি (আসলে দ্বিতীয়) বৈধ ছিল।

ফুলটস বলটি প্রায় ছক্কাই হয়ে গিয়েছিল। আম্পায়ার আলিম দার বাউন্ডারির সিগন্যাল দেন।

তৃতীয় বৈধ বলটি মাটি কামড়ে সীমানাছাড়া করে দলের রান ৪০০ পার করেন বুমরাহ। চতুর্থ বলটিও মিডউইকেট দিয়ে চার। পঞ্চম বলে ডিপ ব্যাকওয়ার্ড স্কয়ার লেগ দিয়ে চোখ-ধাঁধানো ছক্কা।

মার খেয়ে খেয়ে ক্লান্ত ব্রড শেষ বলটিতে এক রানের বেশি দেননি। মোট ৩৫ রান আসে তার ওভারটি থেকে! এর আগে ২০০৭ বিশ্বকাপের ২১তম ম্যাচে ডারবানে স্টুয়ার্ট ব্রডের ৬ বলে ৬ ছক্কা মেরেছিলেন ভারতের সাবেক অলরাউন্ডার যুবরাজ সিং।

@kalerkantho

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports