1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
মোহামেডান নয় মাশরাফির দলের হয়ে সুপার লিগে খেলবেন সাকিব
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১০:৩৯ পূর্বাহ্ন

মোহামেডান নয় মাশরাফির দলের হয়ে সুপার লিগে খেলবেন সাকিব

  • সময় : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ২৩ ০ পঠিত
সাকিব

সবকিছু ঠিক থাকলে মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে চলমান ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) খেলতেন সাকিব আল হাসান । কিন্তু শিরোপার জন্য লড়াই করা দূরে থাক, প্রাথমিক পর্বে বিদায় নিয়ে সুপার লিগেই ওঠা হয়নি সাদা-কালোদের।

পরিবর্তিত এই পরিস্থিতিতে মোহামেডানের কাছ থেকে অনুমতি নিয়ে সাকিব নাম লিখিয়েছেন লিজেন্ডস অব রুপগঞ্জ ক্লাবে। যে দলের নেতৃত্বে আছেন মাশরাফি বিন মুর্তজা।

প্রিমিয়ার লিগের বাইলজ অনুযায়ী, যদি একজন ক্রিকেটার কোনো দলের হয়ে একটি ম্যাচও না খেলেন এবং সেই দলের ম্যাচ শেষ হয়ে যায়, তাহলে অনুমতি সাপেক্ষে ওই খেলোয়াড় আরেক দলে খেলতে পারেন। এই নিয়ম অনুসারে, সাকিব আসরের সুপার লিগ পর্ব থেকে রুপগঞ্জের হয়ে মাঠে নামবেন।

এদিকে মোহামেডান থেকে একই প্রক্রিয়ায় শেখ জামালে যোগ দিয়েছেন মুশফিকুর রহিম ও মেহেদী হাসান মিরাজ। তবে চোটে থাকায় এই লিগে আর খেলছেন না তাসকিন আহমেদ।

এবারের লিগের আগে ঘটা করে বাংলাদেশ দলের তারকাদের দলে টানার কার্যক্রম সম্পন্ন করেছিল মোহামেডান। দেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের পাশাপাশি তারা নিয়েছিল মুশফিক, মেহেদী হাসান মিরাজ, তাসকিন, সৌম্য সরকার ও মাহমুদউল্লাহ রিয়াদকে। তবে সৌম্য ও মাহমুদউল্লাহ খেললেও বাকিরা দলটির হয়ে নামতে পারেননি।

মোহামেডানের প্রত্যাশা ছিল সুপার লিগে পূর্ণশক্তির দল নিয়ে নামার। কিন্তু ১১ দলের লিগে ১০ পয়েন্ট নিয়ে সপ্তম হয়ে প্রথম পর্ব থেকেই ছিটকে গেছে তারা। মুখোমুখি লড়াইয়ে তাদের বিপক্ষে জেতায় সমান পয়েন্ট নিয়েও আসরে টিকে গেছে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব ও গাজী গ্রুপ ক্রিকেটার্স।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports