1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
মেসি এখন বুড়ো দাদু, বিশ্বকাপ কাটাবে বেঞ্চে বসে
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৩:৩৩ পূর্বাহ্ন

মেসি এখন বুড়ো দাদু, বিশ্বকাপ কাটাবে বেঞ্চে বসে

  • সময় : রবিবার, ৩ এপ্রিল, ২০২২
  • ২৭ ০ পঠিত
কাতার বিশ্বকাপ

কাতার বিশ্বকাপের ড্র হয়ে গেছে। গ্রুপ ‘সি’তে লিওনেল মেসির আর্জেন্টিনার প্রতিপক্ষ লেভানদোস্কির পোল্যান্ড, মেক্সিকো ও সৌদি আরব। ফুটবল বিশেষজ্ঞদের মতে, বেশ সহজ গ্রুপেই পড়েছে আর্জেন্টিনা। কোনো সন্দেহ নেই, এটাই লিওনেল মেসির শেষ বিশ্বকাপ।

গত বছর কোপা আমেরিকা জিতে তিনি শিরোপার অভাব ঘুচিয়েছেন। কিন্তু বিশ্বকাপ তো আর জিততে পারেননি। তাই এটাই শেষ সুযোগ ৩৪ বছর বয়সী লিওনেল মেসির সামনে।

পঞ্চমবারের মতো বিশ্বকাপ খেলতে যাচ্ছেন লিওনেল মেসি। তাকে ঘিরেই বিশ্বকাপ জয়ের ছক আঁটছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। প্রতিটি ম্যাচেই তাকে খেলানো হবে, এটাই স্বাভাবিক।

কিন্তু পোল্যান্ডের সাবেক কোচ আন্তোনি পিয়েচনিচেক মনে করছেন, এবারের বিশ্বকাপে মেসিকে নাকি সাইড বেঞ্চেই কাটাতে হতে পারে! আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি নাকি মেসিকে বসিয়ে রাখবেন। কারণ মেসির বয়স হয়ে গেছে!

পিয়েচনিচেকের মতে, তরুণ মেসি পোল্যান্ডের জন্য আতঙ্কের ছিলেন। কিন্তু বুড়ো মেসি কিছুই করতে পারবেন না। তার ভাষায়, ‘দেখুন, সত্যি বলছি, মেসি এখন বুড়ো দাদু হয়ে গেছে!

কয়েক বছর আগেও সে যেমন খেলোয়াড় ছিল, এখন সেভাবে খেলতে পারে না। ফলে বিশ্বকাপে ও ঠিক কতটুকু প্রভাব ফেলতে পারে, ওর ভূমিকা কী হতে পারে, এখনই বলা যাচ্ছে না।

মেসি এখন যে মানের খেলোয়াড়, এমনও হতে পারে, স্কালোনি ওকে বেঞ্চে বসিয়ে রাখবে! এটা খুবই সম্ভব। ‘

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports