1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
মেসির বার্সায় ফেরা নিয়ে বিস্ফোরক মন্তব্য লাপোর্তার
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:২২ অপরাহ্ন

মেসির বার্সায় ফেরা নিয়ে বিস্ফোরক মন্তব্য লাপোর্তার

  • সময় : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ৫৪ ০ পঠিত
লিওনেল মেসি

বার্সেলোনায় লিওনেল মেসির যে হাঁকডাক ছিল, পিএসজিতে তার কানাকড়িও নেই। অধিকন্তু চ্যাম্পিয়ন্স লিগের ব্যর্থতার জেরে মেসিদের ওপর চড়াও হচ্ছেন খোদ ক্লাবের সমর্থকরা। এ অবস্থা চলতে থাকলে ফরাসি ক্লাবটিতে আর্জেন্টাইন তারকাকে খুব বেশি দিন দেখা যাবে না বলে আশঙ্কা অনেকেরই।

কদিন আগে মেসির স্বদেশি মারিও ক্যাম্পেস মন্তব্য করেছিলেন, পিএসজিতে একদমই সুখে নেই মেসি। ফলে এ ক্লাবে তার দীর্ঘ সময় থাকাটাকেও অসম্ভব বলে মনে হচ্ছে।

এদিকে অনেক দিন ধরেই গুঞ্জন ছিল, মেসি আবারো বার্সেলোনায় ফিরতে পারেন। তবে এবার সেই গুঞ্জনে পানি ঢাললেন খোদ বার্সেলোনার সভাপতি হুয়ান লাপোর্তা।

আরএসি ওয়ানকে দেওয়া এক সাক্ষাৎকারে লাপোর্তা বলেছেন, এ মুহূর্তে কোনো ধরনের যোগাযোগ হয়নি। আমি তার সঙ্গে কথাও বলিনি। এখানে কোনো ব্যক্তিগত যোগাযোগ হয়নি। সে প্যারিসে আছে। কিন্তু আমি তাকে এখনো স্নেহের সঙ্গে মনে রেখেছি। আমি জানি কী বলা হচ্ছে কিন্তু তার সঙ্গে কথা হয়নি।

মেসিকে বার্সায় আনার গুঞ্জন লাপোর্তাও শুনেছেন। তবে তাকে দলে আবারো ফিরে আনার ব্যাপারে কোনো বার্তা পাননি তিনি। আর তাকে দলে আনার পরিকল্পনাও নেই তাদের।

লাপোর্তা বলেন, আমার কাছের মানুষের মন্তব্যও শুনেছি আমি। মেসি বা তার আশপাশের কারো কাছ থেকে ফেরার ব্যাপারে কোনো বার্তা পাইনি। সত্যিটা হচ্ছে এ মুহূর্তে আমরা এমন কিছু বিবেচনার মধ্যেও রাখছি না।

পিএসজিতে আসার আগে বার্সেলোনায় রাজা সমতুল্য ছিলেন মেসি। কাতালান ক্লাবটির হয়ে লিগে ৪৭৪ গোল ও সব মিলিয়ে ৬৭২ গোল করেন তিনি।

অথচ ফরাসি ক্লাবে আসার পর একপ্রকার নিষ্প্রভ তিনি। ২৬ ম্যাচে এখন পর্যন্ত পিএসজির হয়ে মাত্র ৭ গোল করেছেন তিনি। এর মধ্যে ১৮ ম্যাচে লিগে গোল কেবল দুটি।

গত বছরের ৫ আগস্ট বার্সেলোনা ছাড়ার ঘোষণা দেন মেসি। ১০ আগস্ট তিনি চুক্তি করেন পিএসজির সঙ্গে। ফরাসি ক্লাবটি তাকে ২০২৩ সাল নাগাদ মেয়াদে চুক্তিবদ্ধ করেছে।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports