1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
মুশফিকের রহস্যময় বার্তা
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩৫ অপরাহ্ন

মুশফিকের রহস্যময় বার্তা

  • সময় : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ১৭ ০ পঠিত
মুশফিকের

জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টিতে মুশফিক-সাকিব কেউই থাকছেন না। নতুন অধিনায়কের অধীনে নতুন পুরনোর সংমিশ্রণে দল সাজিয়েছে বাংলাদেশ। এদিকে বিশ্রামের কথা বলা হলেও মাহমুদউল্লাহ আর মুশফিকের দলে না থাকা নিয়ে আছে নানা গুঞ্জন।

তবে দলে না থাকলেও হজ পালন শেষে দেশে ফিরে নিয়মিত অনুশীলন করে যাচ্ছেন মুশফিক। শনিবার (২৩ জুলাই) ফেসবুকে একটি বার্তা দিয়েছেন মুশি। ফেসবুকে মুশফিক একটি ছবি আপলোড দিয়েছেন, যাতে দেখা যাচ্ছে তিনি চোখ বন্ধ করে বিশ্রাম নিচ্ছেন। ক্লান্ত-অবসন্ন দেখা যাচ্ছে টাইগার উইকেটরক্ষককে। ছবিতে তিনি ঘুমের ইমোর সঙ্গে বিস্ময় আর মুখে আঙুল রেখে চুপ করার ইমোজিও ব্যবহার করেছেন।

এমন ছবি আপলোড দেখে নেটিজেনরা বিভিন্ন কথা বলে যাচ্ছে। তবে মুশফিক আসলে কি ইঙ্গিত করতে চাচ্ছেন, তা সঠিক করে কেউ বুঝতে পারছেন না।

এদিকে বয়স হয়েছে মুশফিকের। আর জিম্বাবুয়ে সফরে যদি ভালো করে বসে কেউ, তাহলে টি-টোয়েন্টিতে মুশফিকের স্পট হুমকির মুখে পড়বে। কারণ টি-টোয়েন্টিতে অনেক দিন ধরেই ভালো করতে পারছেন না এই উইকেটরক্ষক।

তবে গতকাল শুক্রবার (২২ জুলাই) এক ফেসবুক পোস্টে মুশফিক টি-টোয়েন্টিতে নতুন অধিনায়কের দায়িত্ব পাওয়া সোহানকে অভিনন্দন জানিয়েছেন। মুশফিক লিখেছেন, ‘জিম্বাবুয়ে সিরিজের নতুন অধিনায়ক সোহানকে অভিনন্দন। তরুণ এ দলটার প্রতি আমার পূর্ণ সমর্থন রয়েছে। আশা করি, আসন্ন সিরিজে এ দল ভালো করবে।’

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports