1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
মাঠে নামার আগেই রোনালদোর রেকর্ডে ভাগ বসালেন দিবালা
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪০ অপরাহ্ন

মাঠে নামার আগেই রোনালদোর রেকর্ডে ভাগ বসালেন দিবালা

  • সময় : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ২২ ০ পঠিত
রেকর্ড

গত সপ্তাহেই রোমায় যোগ দেন পাওলো দিবালা। মরিনহোর অধীনে খেলার জন্য এরই মাঝে মুখিয়ে আছেন আর্জেন্টাইন এই তারকা। তবে মাঠে নামার আগেই এক রেকর্ড করে বসলেন সাবেক এই য়্যুভেন্তাস খেলোয়াড়। যেখানে ক্রিস্টিয়ানো

সাবেক য়্যুভেন্তাস ফরোয়ার্ডকে দলে ভেড়ানোর পর রোমার সমর্থকরা কেমন উচ্ছ্বসিত হয়েছেন, তার প্রমাণই মিলছে এখন। রোমার অফিসিয়াল জার্সি ও অন্যান্য সামগ্রী বিক্রির স্টোরে হুমড়ি খেয়ে পড়েছেন ভক্তরা। সবার আগ্রহের কেন্দ্রবিন্দু দিবালার জার্সি। রোনালদোর জার্সি বিক্রির রেকর্ডও ছোঁয়া হয়ে গেছে তার।

ইতালিয়ান সংবাদমাধ্যম কোরিয়ারে ডেলো স্পোর্ট জানাচ্ছে, রোনালদো য়্যুভেন্তাসে আসার পর যত জার্সি বিক্রি হয়েছিল তার, সমানসংখ্যক জার্সি এবার দিবালারও রোমায় যোগ দেওয়ার পরও বিক্রি হয়েছে। তবে ক্লাবটির কিংবদন্তি ফ্রান্সেসকো টট্টির জার্সিও বিক্রি হচ্ছে সমানতালে, সবসময় যেমনটা হয়।

দিবালার জার্সি পরা সমর্থকের সংখ্যা এখন বেশ। রোমের রাস্তায়, বিশেষ করে কলিসিয়াম আর এস্তাদিও অলিম্পিকোর মাঝামাঝি জায়গাটায় দিবালা নামের জার্সির উপস্থিতি চোখে পড়ার মতো।

তার জার্সি নিয়ে রোমা সমর্থকদের মধ্যে আগ্রহ এমন পর্যায়ে গিয়ে ঠেকেছে যে, বেশ কিছু জায়গায় জার্সি শেষই হয়ে গেছে ভিয়া দেল করসো, পিয়াৎজা কলনা, অটাভিয়ানোর স্টোরগুলোতে।

২৮ বছর বয়সী আর্জেন্টাইন এই তারকার রোমায় অভিষেক হতে পারে আজই। শনিবার (২৩ জুলাই) পর্তুগালে ফরাসি দল নিসের বিপক্ষে নিজেদের প্রীতি সফরের শেষ ম্যাচে মাঠে নামবে মরিনহোর দল।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports