1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
ভয়ঙ্কর হয়ে ওঠা এলগারকে ফেরালেন তাইজুল
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:০১ পূর্বাহ্ন

ভয়ঙ্কর হয়ে ওঠা এলগারকে ফেরালেন তাইজুল

  • সময় : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ২৪ ০ পঠিত
ভয়ঙ্কর

চলতি সিরিজে ইতোমধ্যেই টানা তিন ইনিংসে তুলে নিয়েছেন তিন ফিফটি। ব্যাট হাতে ভয়ঙ্কর হয়ে উঠছিলেন দক্ষিণ আফ্রিকান অধিনায়ক ডিন এলগার।

আগের দুই ইনিংসে ৬৪ ও ৬৭ করার পর এবার ৭০ রান নিয়ে ছুটছিলেন শতকের লক্ষ্যেই। তবে বাঁহাতি এই ওপেনারকে ফিরিয়ে বাংলাদেশকে ম্যাচে ফিরিয়েছেন স্পিনার তাইজুল ইসলাম।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বৃষ্টির কারণে খেলা আপাতত বন্ধ। তার আগে হওয়া ৩৯ ওভারে দক্ষিণ আফ্রিকার সংগ্রহ ২ উইকেটে ১৫৬ রান। ফিফটি পাওয়া কিগান পিটারসেন অপরাজিত আছেন ৫২ রানে। সঙ্গে যোগ দেয়া টেম্বা বাভুমা আছেন ৯ রানে।

বাংলাদেশের বিপক্ষে চলতি টেস্ট সিরিজে দারুণ ফর্মে আছেন প্রোটিয়া অধিনায়ক ডিন এলগার। এখন পর্যন্ত সিরিজে খেলা তিন ইনিংসেই তুলে নিয়েছিলেন ফিফটি।

ডারবান টেস্টের দুই ইনিংসে ৬৪ ও ৬৭ রান করার পর এদিন ছাড়িয়ে ছুঁয়ে ফেলেন সত্তরের ঘরও। তবে ৭০ রান করেই তাইজুলের বলে লিটনের গ্লাভসে ক্যাচ দিয়ে ফেরেন এই ব্যাটার। যার ফলে ১৩৩ রানের মাথায় দ্বিতীয় উইকেট পড়ে স্বাগতিকদের।

এর আগে টস জিতে ব্যাটিংয়ে নেমে ওপেনার সারেল এরউয়িকে নিয়ে পঞ্চাশোর্ধ রানের ওপেনিং জুটি গড়েন এলগার। ২৪ রান করা এরউয়িকে ফিরিয়ে সেই জুটি ভাঙেন খালেদ আহমেদ।

পরবর্তীতে পিটারসেনকে নিয়ে আরও একটি পঞ্চাশোর্ধ রানের জুটি গড়েন প্রোটিয়া অধিনায়ক। ৮১ রানের সেই জুটি ভাঙে এলগারের বিদায়ে। ফেরার আগে ৮৯ বলে ১০টি চারের মারে অনেকেটা ওয়ানডে মেজাজে ৭০ রান করে ফেলেন এলগার।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports