1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
ব্রাজিলের ‘সেভেনআপ’ রেকর্ড ভেঙে মুম্বাইয়ের ‘আটে আট’
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৩ অপরাহ্ন

ব্রাজিলের ‘সেভেনআপ’ রেকর্ড ভেঙে মুম্বাইয়ের ‘আটে আট’

  • সময় : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ২০ ০ পঠিত
সেভেন আপ

২০১৪ ফুটবল বিশ্বকাপের জার্মানির বিপক্ষে সাত গোল খেয়ে বিদায় নিয়েছিলো ব্রাজিল। সেই থেকে সেভেন আপ বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রল ও মিম করা হয় ব্রাজিল ও ব্রাজিল ভক্তদের।

এবার সেই সেভেন আপকেও যেন ছাড়িয়ে গেলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। এবারের আসরের আট ম্যাচ খেলে আটটিতেই হারলো রোহিত শর্মার দল। আর তাতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রল শুরু হয়ে গেছে ব্রাজিলের সেভেনআপকে হার মানিয়েছে মুম্বাই!

শনির দশা যেন কিছুতেই কাটছে না মুম্বাই ইন্ডিয়ান্সের। রবিবার রাতে তারা হেরেছে টানা অষ্টম ম্যাচে।

ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে আজ রোহিত শর্মার মুম্বাইকে ৩৬ রানের বড় পরাজয় উপহার দিয়েছে লোকেশ রাহুলের লখনৌ সুপার জায়ান্টস।

এদিন আগে ব্যাট করে লোকেশ রাহুলের ৬২ বলে ১০৩ রানের হার না মানা ক্যাপ্টেনস নকে ভর করে ৬ উইকেটে ১৬৮ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ দাঁড় করায় লখনৌ সুপার জায়ান্টস।

জবাবে রোহিত আর তিলক ভার্মা ছাড়া কেউ লড়াইও করতে পারেননি। রোহিত ৩১ বলে করেন ৩৯, তিলক ২৭ বলে ৩৮ রান। বাকিদের কেউ বিশের ঘরও ছুঁতে পারেননি।

১৩ ওভার শেষে ৪ উইকেটে মাত্র ৭৭ রান তোলা মুম্বাই কখনই রান তাড়ায় জয়ের আশা জাগাতে পারেনি। শেষ ৪২ বলে ৯২ রান নেওয়ার মতো অতিমানবীয় ইনিংস খেলতে পারেননি কেউ। ফলে ৮ উইকেটে ১৩২ রানেই থামে স্বাগতিকরা।

লখনৌর বাঁহাতি স্পিনার ক্রুনাল পান্ডিয়া ১৯ রান দিয়ে নেন ৩টি উইকেট।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports