1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
ব্রাজিলের বিপক্ষে যে কারণে খেলতে চায় না আর্জেন্টিনা
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৪ অপরাহ্ন

ব্রাজিলের বিপক্ষে যে কারণে খেলতে চায় না আর্জেন্টিনা

  • সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ২৩ ০ পঠিত
আর্জেন্টিনা

আগামী জুন মাসের ১১ তারিখ অস্ট্রেলিয়ার বিখ্যাত মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) এক প্রীতি ম্যাচে মুখোমুখি হওয়ার কথা রয়েছে ফুটবল বিশ্বের অন্যতম সেরা জনপ্রিয় দুই দল ব্রাজিল ও আর্জেন্টিনার। সেই ম্যাচ নিয়ে এখন দেখা দিয়েছে অনিশ্চয়তা।

আর্জেন্টিনার ফুটবলভিত্তিক সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস, মুন্ডো আলবিসেলেস্তে তাদের প্রতিবেদনে জানাচ্ছে, ব্রাজিলের বিপক্ষে জুন মাসের প্রীতি ম্যাচটি খেলতে চায় না আর্জেন্টিনা। শুধু তাই নয়, আগামী ২২ সেপ্টেম্বর বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ নিয়েও পুনরায় ভাবতে চাইছে আলবিসেলেস্তেরা।

পাঁচ বছর আগে, তথা ২০১৭ সালেও মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা-ব্রাজিল। ওই ম্যাচে মেসির একমাত্র গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছিল লা আলবিসেলেস্তারা। এই ম্যাচটি আয়োজন করে থাকে মূলত একটি প্রোডাকশন কোম্পানি।

ব্রাজিল-আর্জেন্টিনা দুই দলের সঙ্গেই চুক্তি থাকা সেই কোম্পানি এবারও সুপার ক্লাসিকো ম্যাচ আয়োজনের সকল প্রস্তুতি নিয়ে ফেলেছে। এমনকি ম্যাচের টিকিটও বাজারে ছেড়ে দেওয়া হয়েছে। কিন্তু বেঁকে বসেছে আর্জেন্টিনা।

তবে এর পেছনে রয়েছে যৌক্তিক কারণ। জুন মাসের ১ তারিখ লন্ডনে ইতালির বিপক্ষে বিশেষ ম্যাচে মাঠে নামবে আর্জেন্টিনা। এরপর নিজ দলের খেলোয়াড়দের কিছুদিনের জন্য ছুটি দিতে চাইছেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি।

কিন্তু অস্ট্রেলিয়ায় গিয়ে ব্রাজিলের বিপক্ষে খেলতে হলে, ছুটি পাওয়া যাবে না। শুধু তাই নয়, লন্ডন থেকে দীর্ঘ ভ্রমণের ক্লান্তিও সঙ্গী হবে আর্জেন্টিনার খেলোয়াড়দের। এ কারণেই মূলত অস্ট্রেলিয়ায় গিয়ে প্রীতি ম্যাচটি খেলতে চাইছে না আর্জেন্টিনা।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports