1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
ব্রাজিলিয়ান তারকাকে পেতে দৌড়ঝাঁপ শুরু করেছে বার্সেলোনা
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৯ পূর্বাহ্ন

ব্রাজিলিয়ান তারকাকে পেতে দৌড়ঝাঁপ শুরু করেছে বার্সেলোনা

  • সময় : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ৩০ ০ পঠিত
স্প্যানিশ

জাভি হার্নান্দেজের অধীনে এরই মধ্যে স্প্যানিশ লা লিগায় ঘুরে দাঁড়িয়েছে বার্সেলোনা। টানা কয়েকটি জয়ই নয় শুধু, এল ক্লাসিকোয় রিয়াল মাদ্রিদের জালে ৪বার বল জড়িয়ে জানান দিলো, তারা আসলে হারিয়ে যায়নি। তারা একবছর হয়তো ভাঙা-গড়ার মধ্য দিয়ে গেছে, তবে আবারও পূর্ণ শক্তি নিয়ে ফিরে আসছে।

আগামী মৌসুমে আরও শক্তিশালী একটি দল গড়ার দিকেই ধীরে ধীরে এগিয়ে চলেছে বার্সা। এরই মধ্যে খবর জানা গেছে, লিভারপুল থেকে মোহামেদ সালাহকে কিনতে বড় ধরনের ত্যাগ স্বীকার করতেও প্রস্তুত তারা।

এবার জানা গেলো, ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রাফিনহার জন্য কোমর বেধে মাঠে নামতেছে কাতালান ক্লাবটি। ইংলিশ প্রিমিয়ার লিগের লিডস ইউনাইটেডে খেলা এই ফরোয়ার্ডকে কিনতে চেয়ে এরই মধ্যে বক্তব্য-বিকৃতি দিয়েছেন বার্সা সভাপতি হুয়ান লাপোর্তাও। মাদ্রিদভিত্তিক ক্রীড়া দৈনিক মার্কা জানিয়েছে এ খবর।

২০২০ সালে ফরাসি ক্লাব রেঁনে থেকে এসে লিডস ইউনাটেডে যোগ দেন রাফিনহা। ইংলিশ প্রিমিয়ার লিগে আসার পর নিজের যোগ্যতার দারুণ প্রকাশ ঘটান তিনি। যে কারণে ব্রাজিল জাতীয় দলেও তাকে ডেকে নিয়েছেন কোচ তিতে।

বার্সেলোনার পক্ষ থেকেই জানা যাচ্ছে, এরই মধ্যে তারা রাফিনহার সঙ্গে যোগাযোগও করে ফেলেছে এবং ব্রাজিলিয়ান এই তারকা নিজেও ইচ্ছুক বার্সায় যোগ দেয়ার জন্য।

কারণ, লিডস ইউনাইটেড রাফিনহাকে নতুন চুক্তি করার জন্য বারবার বলার পরও তিনি চুক্তি নবায়ন করেননি। তার এজেন্ট এবং সাবেক ফুটবলার ডেকো খুব সাবধানেই রাফিনহার বিষয়টি হ্যান্ডল করছেন।

লিডস ইউনাইটেড রাফিনহার কোনো বাইআউট ক্লজ নির্ধারণ করেনি। যে কারণে ধারণা করা হচ্ছে, তিনি খুব সহজেই হয়তো বার্সায় যোগ দিতে পারবেন। তেমনটা হলে, বার্সার আক্রমণভাগ যে আরও শক্তিশালী হবে, তাতে কোনো সন্দেহ নেই।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports