1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
ব্যর্থতা পিছু ছাড়ছে না সৌম্যের, ফের দুঃসংবাদ পেলো
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:০২ অপরাহ্ন

ব্যর্থতা পিছু ছাড়ছে না সৌম্যের, ফের দুঃসংবাদ পেলো

  • সময় : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ২৯ ০ পঠিত
ডিপিএল

ফর্মহীনতার কারণে দীর্ঘদিন ধরেই জাতীয় দলের বাইর আছেন সৌম্য সরকার। ফের লাল সবুজের জার্সি গায়ে তোলার জন্য ঢাকা প্রিমিয়ার লিগ, ডিপিএল অনেক বড় মঞ্চ ছিল এই তারকা ক্রিকেটারের সামনে। কিন্তু ব্রাত্য হয়ে পড়েছেন দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় ওয়ানডে টুর্নামেন্টেও। সব মিলিয়ে এবার হুমকির মুখে পড়ে গেল তার ক্যারিয়ার।

একদিনের সিরিজ শেষে বাংলাদেশ জাতীয় দল এখন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজ খেলছে। সতীর্থরা যখন দলে নিজের জায়গা পোক্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন, তখন ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে নিজেকে ফিরে পাওয়ার চেষ্টায় সংগ্রাম করছেন সৌম্য। ফর্মহীনতায় একাদশ থেকে ২৯ বছর বয়সী ক্রিকেটারকে বাদ দিয়েছে মতিঝিল পাড়ার ঐতিহ্যবাহী ক্লাবটি।

ডিপিএলের নিজেদের সপ্তম ম্যাচে আজ চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী লিমিটেডের বিপক্ষে মাঠে নেমেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। ব্যাট হাতে বাজে সময় পার করায় মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চলমান গুরুত্বপূর্ণ ম্যাচটিতে দর্শক হয়ে সময় পার করছেন সৌম্য।

এবারের ডিপিএলের শুরুটাই ভালো হয়নি সৌম্যর। প্রথম ম্যাচে করেছিলেন মাত্র ৭ রান। দ্বিতীয় ম্যাচে ফিফটি হাঁকান। অপেক্ষাকৃত দূর্বল দল খেলাঘর সমাজ কল্যাণ সমিতির বিপক্ষে খেলেন ৫৯ রানের অপরাজিত ইনিংস। এরপরের চার ম্যাচে তার ব্যাট থেকে আসে যথাক্রমে ৭, ১, ২৩ এবং ৩ রান। সব মিলিয়ে ছয় ম্যাচে মাত্র ১০০ রান করেছেন সৌম্য। অবশেষ বাধ্য হয়ে তার বিকল্প খুঁজে নিয়েছে মোহামেডান।

অস্ট্রেলিয়ার বিপক্ষে সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে ৮ বলে ৫ রান করেন সৌম্য। এরপর আর জাতীয় দলে ফেরা হয়নি তার। গত বছরের ২৬ মার্চ ওয়েলিংটনে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ একদিনের মাচটি খেলেছিলেন ২০১৪ সালের শেষদিকে আন্তর্জাতিক ক্রিকেটে যাত্রা শুরু করা এই ক্রিকেটার।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports