1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
বোল্টের বলটা আমি দেখতেই পাইনি: লোকেশ রাহুল
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:২২ অপরাহ্ন

বোল্টের বলটা আমি দেখতেই পাইনি: লোকেশ রাহুল

  • সময় : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ২২ ০ পঠিত
রাহুল

চলমান আইপিএলের মঞ্চে গতকাল রবিবার রুদ্ধশ্বাস ম্যাচে রাজস্থান রয়্যালসের কাছে ৩ রানে হারের পর আইপিএলের নতুন দল লখনউ সুপার জায়ান্টস ক্রিকেটারদের পারফরম্যান্সের কাটাছেঁড়া চলছে।

সমালোচনার জবাবে অধিনায়ক লোকেশ রাহুল বলেন, একটা খারাপ ম্যাচ কোনো কিছু বদলাতে পারে না। একই সঙ্গে তিনি ঘুরে দাঁড়ানোর আশাবাদও ব্যক্ত করেন।

এদিন ইনিংসের প্রথম বলেই বোল্টের বলে প্যাভিলিয়নের পথ ধরেন লোকেশ রাহুল। নিজের আউট নিয়ে মজা করে রাহুল বলেছেন, ‘বোল্টের বলটা আমি দেখতেই পাইনি।

দেখতে পেলে নিশ্চয় কিছু করার চেষ্টা করতাম। তাকে জবাব দিতাম। বলটা দুর্দান্ত ছিল। আমাদের দল যথেষ্ট ভালো। ব্যাটিং এবং বোলিংয়ের প্রচুর বিকল্প আছে। ম্যাচটিতে শুধু একটা ভালো জুটি দরকার ছিল।‘

এবারের আইপিএলের প্রথম ম্যাচ খেলতে নেমেই দুর্দান্ত ব্যাটিং করেছেন মার্কাস স্টইনিস। দলকে জেতানোর মরিয়া চেষ্টা করেছিলেন। তার প্রশংসা করেছেন লখনউ অধিনায়ক, ‘শেষদিকে স্টইনিস দারুণ খেলেছে। মৌসুমের প্রথম ম্যাচ খেলতে নেমেই আমাদের প্রায় জিতিয়েই দিয়েছিল।

এই ইনিংস ওকে আত্মবিশ্বাস দেবে। ওকে নিয়ে আমাদের নির্দিষ্ট পরিকল্পনা রয়েছে। সবাই জানি শেষ পাঁচ ওভারে স্টইনিস কতটা বিপজ্জনক হতে পারে। আমাদের যথেষ্ট অলরাউন্ডার আছে। ফলে বিকল্প অনেক।‘

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports