1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
বেফাঁস মন্তব্য করে ‘ফেঁসে গেলেন’ সাইফউদ্দিন
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:১২ অপরাহ্ন

বেফাঁস মন্তব্য করে ‘ফেঁসে গেলেন’ সাইফউদ্দিন

  • সময় : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ৪৪ ০ পঠিত
মন্তব্য

সংবাদমাধ্যমে বেফাঁস মন্তব্য করে ফেঁসে গেলেন জাতীয় দলের পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। যে কারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাকে তলব করেছিল।

সোমবার সাইফউদ্দিন সংবাদমাধ্যমে বলেছেন, ইনজুরিতে পড়ার পর তার খোঁজ রাখেনি টিম ম্যানেজমেন্ট, কোচিং স্টাফের কেউ।

সাইফউদ্দিনের এমন মন্তব্যের পর বিসিবি তাকে তলব করে।

এ ব্যাপারে বিসিবির ক্রিকেট পরিচালক জালাল ইউনুস বলেন, তার বক্তব্য শোনার পর আমরা অবাক হয়েছি। সবচেয়ে বেশি অবাক হয়েছি- সাড়ে পাঁচ মাস নাকি টিম ম্যানেজমেন্ট এবং

কোচিং স্টাফের কেউ খোঁজ রাখেনি। এটা খুবই অবাক করার মতো বিষয় ছিল আমাদের কাছে। যে কারণে বোর্ড পরিচালকসহ বোর্ডপ্রধান তাকে ডেকেছেন।

সাড়ে পাঁচ মাস আমাদের অধীনে রিহ্যাব প্রোগ্রামে ছিল সে। আমাদের ফিজিও বায়েজিদ কোচিং প্যানেলের অংশ। তার সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ ছিল সাইফউদ্দিনের।

বিসিবি পরিচালক আরও বলেন, সাইফউদ্দিনকে কী করতে হবে না হবে সেগুলোর জন্য ৬ মাসের নির্দেশনা দেওয়া ছিল। অক্টোবর-নভেম্বরে তার স্ক্যান করানো হয়েছে।

তাকে জিজ্ঞাসাও করা হয়েছিল- তুমি অনুশীলন কোথায় করতে চাও? সে বলেছে, আমি ফেনীতে করতে চাই। কারণ তার পরিবার সেখানে রয়েছে। না হলে আমাদের একাডেমিতে করার কথা ছিল।

ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানান, এ কারণে আমরা তাকে ডেকেছিলাম এবং জিজ্ঞাসা করেছিলাম তুমি এসব কথা কীভাবে বললে? সে বলেছে- আমি বুঝতে পারিনি, হয়ত আমার বলায় ভুল ছিল। সে তার নিজের ভুল স্বীকার করেছে।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports