1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
বিশ্বকাপে আর্জেন্টিনার ম্যাচ দেখতে রেকর্ড টিকেটের আবেদন
শুক্রবার, ২৩ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৬ অপরাহ্ন

বিশ্বকাপে আর্জেন্টিনার ম্যাচ দেখতে রেকর্ড টিকেটের আবেদন

  • সময় : রবিবার, ১ মে, ২০২২
  • ৪২ ০ পঠিত

এ বছরের নভেম্বরে মাঠে গড়াবে বিশ্বকাপ ফুটবল। কাতারে অনুষ্ঠিত হবে এবারের বিশ্ব আসর। সময়ের হিসাবে এখনও প্রায় সাত মাস বাকি। তবে এখনই প্রায় ২৩.৫ মিলিয়নের বেশি মানুষ টিকেটের জন্য আবেদন করেছেন।

আর এই ২৩.৫ মিলিয়ন বা ২ কোটি ৩৫ লাখ আবেদনের মধ্যে সবচেয়ে বেশি আগ্রহ আর্জেন্টিনার ম্যাচকে ঘিরে। কারণ, বলা হচ্ছে— এটিই সময়ের সেরা তারকা লিওনেল মেসির সম্ভাব্য শেষ বিশ্বকাপ। তাই, আর্জেন্টিনার ম্যাচের টিকেট নিয়েই আগ্রহ অনেক বেশি।টিকেটের আবেদনের মধ্যে বেশির ভাগ আবেদনই আর্জেন্টিনার গ্রুপ পর্বের ম্যাচগুলো নিয়ে।

বিশ্বকাপের টিকেটের জন্য সাধারণ সমর্থকদের আবেদনের একটি পরিসংখ্যান প্রকাশ করেছে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফা। সেখানে দেখা গেছে, আর্জেন্টিনার পাশাপাশি ব্রাজিল, ফ্রান্স, ইংল্যান্ড, মেক্সিকো, কাতার, সৌদি আরব ও যুক্তরাষ্ট্রের ম্যাচের টিকেটের চাহিদা বেশি।

এর মধ্যে ১৮ ডিসেম্বরের ফাইনালের পাশাপাশি সবচেয়ে বেশি আগ্রহের কেন্দ্রে আছে চারটি ম্যাচ। সেগুলো হলো—গ্রুপ পর্বে আর্জেন্টিনা বনাম মেক্সিকো, আর্জেন্টিনা বনাম সৌদি আরব এবং আর্জেন্টিনা বনাম পোল্যান্ড ও ইংল্যান্ড-যুক্তরাষ্ট্র।

মূলত যেসব ম্যাচের জন্য বেশিসংখ্যক টিকেটের আবেদন পড়েছে, সেগুলো লটারির মাধ্যমে দেওয়া হবে। আর লটারিতে জয়ীদের তালিকা জানানো হবে আগামী ৩১ মে।

উল্লেখ্য, ২১ নভেম্বর সেনেগাল ও নেদারল্যান্ডসের ম্যাচ দিয়ে মাঠে গড়াবে কাতার বিশ্বকাপ। একই দিন স্বাগতিক কাতার মুখোমুখি হবে ইকোয়েডরের। এর পরদিনই ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করবে আর্জেন্টিনা।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports