1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
বিশ্বকাপের পর অবসর নিবেন হার্দিক পান্ডিয়া
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৪ অপরাহ্ন

বিশ্বকাপের পর অবসর নিবেন হার্দিক পান্ডিয়া

  • সময় : রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ২৩ ০ পঠিত
হার্দিক পান্ডিয়া

মাত্র কয়েকদিন আগে ওয়ানডে থেকে আচমকা অবসরের ঘোষণা দেন বেন স্টোকস। ইংলিশ অলরাউন্ডারের এমন সিদ্ধান্তে ইতিমধ্যেই ক্রিকেটপাড়ায় জন্ম নিয়েছে ব্যাপক আলোচনা সমালোচনা। সে ঘটনার এক সপ্তাহ না পেরোতেই এবার নতুন বোমা ফাটালেন রবি শাস্ত্রী। স্টোকসের মতোই ওয়ানডে ক্রিকেট থেকে সরে যেতে পারেন হার্দিক পান্ডিয়া, এমনটাই বলছেন সাবেক ভারতীয় কোচ।

২০২৩ বিশ্বকাপের পর হার্দিক ওয়ানডে ক্রিকেটকে বিদায় বলতে পারেন বলে ধারণা শাস্ত্রীর। মূলত ব্যস্ত ক্রিকেটসূচির কারণে এ অলরাউন্ডার এমন সিদ্ধান্ত নিতে পারেন বলে জানান তিনি। বৃহস্পতিবার এক সাক্ষাৎকারে এসব জানিয়েছেন সাবেক ভারতীয় ক্রিকেটার।

তিনি বলেন, ‘সে পঞ্চাশ ওভারের ক্রিকেট খেলছে কারণ আগামী বছর ভারতের বিশ্বকাপ হবে। এরপর তাকেও একই সিদ্ধান্ত নিতে দেখবেন। আপনি অন্য ক্রিকেটারদের ক্ষেত্রেও একই জিনিস হতে দেখবেন। তারা ইতোমধ্যে ফরম্যাট পছন্দ করা শুরু করে দিয়েছে। তাদের অবশ্যই এটা করার অধিকার আছে।’

‘খেলোয়াড়রা ইতোমধ্যে নির্দিষ্ট ফরম্যাট বেছে নিচ্ছে যেটা তারা খেলতে পছন্দ করে। হার্দিককে দেখুন, সে টি-টোয়েন্টি ফরম্যাটে খেলতে চায় এবং সে সিদ্ধান্তের ব্যাপারে খুবই স্পষ্ট যে ‘আমি আর কোনো ফরম্যাটেই খেলবো না।’

এছাড়া ওয়ানডের ফরম্যাট নিয়েও শঙ্কা প্রকাশ করেছেন সাবেক এ কোচ। তিনি বিশ্বকাপ আয়োজনে জোর দেয়ার পরামর্শ দিয়েছেন আইসিসিকে। সেই সঙ্গে বিশ্বকাপে আর্থিক সুবিধা বাড়ানোরও দাবি জানিয়েছেন তিনি।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports