1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
বিশ্বকাপের আগে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:৪২ পূর্বাহ্ন

বিশ্বকাপের আগে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান

  • সময় : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ৩৭ ০ পঠিত
ভারত

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই আরেকবার দেখা হয়ে যেতে পারে ভারত-পাকিস্তানের। দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশের এশিয়া কাপে ম্যাচ পড়তে পারে আগামী ২৮ আগস্ট।

এশিয়া কাপের এবারের আয়োজক শ্রীলঙ্কা। টি-টোয়েন্টি ফরম্যাটে হবে এই আসর। টুর্নামেন্টটি আগামী ২৭ আগস্ট শুরু হবে, ফাইনাল ১১ সেপ্টেম্বর। তবে চূড়ান্ত সূচি এখনও ঠিক হয়নি।

লঙ্কান গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ভারত এবং পাকিস্তানের থাকছে একই গ্রুপে। তাদের ম্যাচটি ২৮ আগস্ট রোববার সন্ধ্যা সাতটা বা আটটায় অনুষ্ঠিত হতে পারে।

২৮ আগস্ট সম্ভাব্য তারিখ নির্ধারণের কারণ হলো সেদিন রোববার ছুটির দিন। এশিয়ান ক্রিকেট কাউন্সিলসহ সম্প্রচারকারী এবং স্ট্রিমাররা সর্বাধিক টিআরপি পেতে চায়।

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড এবং এশিয়ান ক্রিকেট কাউন্সিল চাইছে, বহুল প্রতীক্ষিত এই ম্যাচে স্টেডিয়াম পরিপূর্ণ থাকুক। এতে করে ম্যাচ থেকে সর্বোচ্চ আয় হবে বলে আশা করা হচ্ছে।

২০২১ সালে সংযুক্ত আরব আমিরাতে টি-টোয়েন্টি বিশ্বকাপে সর্বশেষ মুখোমুখি হয়েছিল দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল। ওই ম্যাচে ভারতকে ১০ উইকেটে হারিয়েছিল পাকিস্তান, যা কিনা আবার বিশ্বকাপে ভারতের বিপক্ষে তাদের প্রথম জয়।

এশিয়া কাপে অবশ্য সবচেয়ে সফল দল ভারত। ২০১৮ সালে সর্বশেষ এশিয়া কাপে বাংলাদেশকে ফাইনালে হারানো দলটি বর্তমান চ্যাম্পিয়ন। তারা এশিয়া কাপ জিতেছে মোট ছয়বার। এছাড়া শ্রীলঙ্কা পাঁচবার এবং পাকিস্তান জিতেছে দুইবার।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports