1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
বিজয়ের ফিফটিতে বাংলাদেশের শতক পার
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১২:০৯ অপরাহ্ন

বিজয়ের ফিফটিতে বাংলাদেশের শতক পার

  • সময় : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৩৭ ০ পঠিত

‘লিস্ট এ’ ক্রিকেটে বিশ্বরেকর্ড গড়ে তিন বছর পর ওয়ানডে দলে জায়গা আদায় করে নিয়েছিলেন আনামুল হক বিজয়। কিন্তু ওয়ানডে ফরম্যাটে মাঠে নামার আগে টেস্ট এবং টি-টোয়েন্টিতে মাঠে নেমে চরম বাজে পারফরম্যান্সের কারণে বিজয়ের প্রত্যাবর্তন নিয়ে আলোচনা হচ্ছিল বেশ।

অবশেষে জিম্বাবুয়ের বিপক্ষে চলতি সিরিজ দিয়ে ৩৬ মাস পর ওয়ানডে ফরম্যাটে মাঠে নামার সুযোগ পেলেন এই ডানহাতি ব্যাটসম্যান। আর ওয়ানডেতে ফিরেই বিজয় দেখিয়ে দিয়েছেন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ১১৩৮ রান ফ্লুক ছিল না কোনো।

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডেতে তিনে নেমে ৬২ বলে ৬ চার ও ৩ ছয়ে খেলেছিলেন ৭৩ রানের দুর্দান্ত এক ইনিংস। পরের ম্যাচে ওপেনিংয়ে নেমে ২০ রান করে আউট হয়ে ফেরেন। তবে দুর্ভাগ্যজনকভাবে নন স্ট্রাইক এন্ডে রান আউট হয়ে যান সেই ম্যাচে।

জিম্বাবুয়ের বিপক্ষে হোয়াইটওয়াশ এড়ানো তৃতীয় ও শেষ ওয়ানডেতে মাঠে নেমে আবারও ব্যাট হাতে ফিফটি পেয়েছেন বিজয়। এই ক্রিকেটারের ওয়ানডে ক্যারিয়ারের পঞ্চম ফিফটির সুবাদে শুরুতে ৩ উইকেট হারিয়েও ভালো জবাব দিচ্ছে বাংলাদেশ।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২১ ওভারে ৩ উইকেটে ১০৯ রান। বিজয় ৬০ বলে ৬ চার ও ৪ ছয়ে ৭২ রানে অপরাজিত আছেন। মাহমুদউল্লাহ ৩২ বলে ১২ রানে অপরাজিত থেকে বিজয়কে সঙ্গ দিচ্ছেন।

এর আগে টসে হেরে ব্যাটিংয়ে নেমে বাংলাদেশ প্রথম পাওয়ারপ্লেতে ১০ ওভারের মধ্যে পঞ্চাশ রানের আগেই ৩ উইকেট হারিয়ে বসে। তামিম ১৯ রান করে রান আউটের শিকার হয়ে প্যাভিলিয়নের পথ ধরেন। এরপর তিনে ও চারে নামা নাজমুল হোসেন শান্ত ও মুশফিকুর রহিম শূন্য রানে আউট হয়ে বিদায় নেন।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports