1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ নিয়ে এইমাত্র পাওয়া গেলো নতুন খবর
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪৮ অপরাহ্ন

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ নিয়ে এইমাত্র পাওয়া গেলো নতুন খবর

  • সময় : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ২৫ ০ পঠিত
শ্রীলঙ্কা

আগামী মাসের ৮ তারিখ (মে) আইসিসি চ্যাম্পিয়নশিপের দুই টেস্ট খেলতে শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দলের বাংলাদেশে আসার কথা। দুই টেস্টের প্রথমটি চট্টগ্রামে ও ঢাকায় দ্বিতীয় ম্যাচ হবে।

এদিক স্বাধীন হওয়ার পর সবচেয়ে বড় অর্থনৈতিক সংকটের মুখে পড়েছে শ্রীলঙ্কা। স্বভাবতই এই প্রভাব পড়তে পারে বাংলাদেশের বিপক্ষে সিরিজেও।

এরই মধ্যে বাংলাদেশ হাই পারফরম্যান্স (এইচপি) দলকে অভ্যর্থনা দিতে পারবে না বলে জানিয়েছে শ্রীলঙ্কা। তবে মে মাসে জাতীয় দলের সফর নিয়ে আশাবাদী বিসিবি।

বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দীন চৌধুরী আইসিসি সভার বৈঠক শেষে দেশে ফিরে জানিয়েছেন, শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড জাতীয় দলের সফর নিয়ে ইতিবাচক মনোভাব দেখিয়েছেন।

মঙ্গলবার (১২ এপ্রিল) মিরপুরে তিনি বলেছেন, ‘জাতীয় দলের সিরিজ নিয়ে তাদের সাথে যে কথা হয়েছে, তাতে ওরা খেলতে আসবে। সূচি অনুযায়ীই তারা বাংলাদেশ সফর করবে। এসএলসি বাংলাদেশ সফর করার বিষয়ে এখন পর্যন্ত প্রতিশ্রুতিবদ্ধ।’

পরিবেশ পরিস্থিতি ভালো হলে হাই পারফরম্যান্সের সফরও হতে পারে বলে জানিয়েছেন তিনি, ‘সফর বাতিল হয়নি। বিভিন্ন দিক বিবেচনায় সেটা টিউনিং করা হয়েছে।’

অর্থনৈতিক সংকটের কারণে সেপ্টেম্বরে এশিয়া কাপ আয়োজন করতে পারবে কিনা তা নিয়ে শঙ্কা রয়েছে। তবে আইসিসির ত্রৈমাসিক সভায় এশিয়া কাপ নিয়ে কোনো আলোচনা হয়নি বলে জানালেন বিসিবির প্রধান নির্বাহী।

তিনি বলেন, ‘এখন পর্যন্ত শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড এটা আয়োজনের দায়িত্বে আছে। তারা এটা আয়োজন করবে। আয়োজন না হওয়ার বিষয়গুলো যদি কখনও আলোচনা হয় সেটা নির্দিষ্ট জায়গায় হয়।

এগুলো এসিসির কমিটিতে আলোচনা হবে। সেই বিষয়গুলো এখনও আসেনি। আমরা এ ধরনের কোনো বিষয়ে অবগত নই।’

উল্লেখ্য, বাংলাদেশ এর আগে সফলভাবে এশিয়া কাপ আয়োজন করেছে। ২০১২, ২০১৪ এবং ২০১৬ সালে টানা তিনবার এশিয়া কাপ হয়েছে বাংলাদেশে।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports