1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
বাঁহাতি না হওয়ায় তৃতীয় ম্যাচেও সুযোগ পাচ্ছেন না বিজয়
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:৪৫ পূর্বাহ্ন

বাঁহাতি না হওয়ায় তৃতীয় ম্যাচেও সুযোগ পাচ্ছেন না বিজয়

  • সময় : শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ১৬ ০ পঠিত
বাঁহাতি

সিরিজ আগেই নিশ্চিত হয়েছে। শনিবার (১৬ জুলাই) ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করার মিশনে নামবে বাংলাদেশ। সিরিজ জেতার পর কোচ রাসেল ডমিঙ্গো শেষ ম্যাচে রিজার্ভ বেঞ্চ নিয়ে পরীক্ষা করার ঘোষণা দিয়েছিলেন।

যেখানে প্রথম দুই ম্যাচে না খেলা এনামুল হক বিজয়ের তৃতীয় ম্যাচে খেলার সুযোগ ছিল। তবে একদিন পরই রাসেল ডমিঙ্গো বললেন উল্টো কথা। যার কারণে হয়তো তৃতীয় ম্যাচেও বেঞ্চেই বসে থাকতে হবে বিজয়কে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় ম্যাচে কোচ দলে ডানহাতি ব্যাটারদের দলে কম রেখে বাঁহাতি ব্যাটারদের সুযোগ দিতে চান। যার ফলে ক্যারিবীয়দের বিপক্ষে তৃতীয় ম্যাচে বিজয়কে একাদশে রাখার নিশ্চয়তা দিতে পারছেন না কোচ।

ডমিঙ্গো বলেন, ‘ব্যাপারটি একটু ট্রিকি (বাইরে থাকাদের সুযোগ দেওয়া)। বিজয়কে খেলাতে পারলে আমার ভালো লাগবে। তবে তাতে আরেকজন ডানহাতি ব্যাটার বেড়ে যাবে। আমাদের এখানে বাঁহাতি ব্যাটার প্রয়োজন।

তাই ব্যাটিং লাইন আপে খুব বেশি পরিবর্তন সম্ভবত হবে না। সেই একমাত্র ব্যাটার, যে এখানে ৫০ ওভারের সিরিজে এখনো ম্যাচ খেলেনি। তবে সে ডানহাতি। আমার মতে, আমাদের লাইন আপে দরকার যতটা বেশি সম্ভব বাঁহাতি রাখা।’

এবারের ওয়ানডে ফরম্যাটের ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) দুর্দান্ত পারফর্ম করে উইন্ডিজ সফরে ডাক পান বিজয়। ডিপিএল করেছেন ১১৩৮ রান। কিন্তু উইন্ডিজ সফরে তাকে খেলানো হয় টেস্ট আর টি-টোয়েন্টি ফরম্যাটে।

যে ওয়ানডে ফরম্যাটে ভালো করে তিনি জাতীয় দলে ডাক পেলেন, সেই ওয়ানডেতেই তার খেলা হচ্ছে না। এই সিরিজ ওয়ানডে সুপার লিগের অংশ নয়। তাই পয়েন্ট হারানোর ব্যাপার নেই। তবে শেষ ওয়ানডের আগে বিজয়ের জন্য এই ম্যাচের দুয়ার একরকম বন্ধ করেই দিলেন কোচ ডমিঙ্গো।

এদিকে তৃতীয় ম্যাচে বাড়তি স্পিনার খেলানোর প্রতিও দৃষ্টি দিচ্ছেন কোচ। সংবাদ সম্মেলনে ডমিঙ্গো বলেন, ‘পিচ দেখে মনে হচ্ছে বাড়তি স্পিনার খেলানো ভালো হবে। তাই নতুন কোন পেস বোলারকে সুযোগ দেয়া কঠিন। তাই আমি মনে করি, শেষ ম্যাচে একজন বেশি স্পিনারকে খেলানোর সম্ভাবনা রয়েছে।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports