1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
বাঁচা-মরার লড়াইয়ে মোস্তাফিজকে ফেরাবে দিল্লি
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:১৭ অপরাহ্ন

বাঁচা-মরার লড়াইয়ে মোস্তাফিজকে ফেরাবে দিল্লি

  • সময় : বুধবার, ১১ মে, ২০২২
  • ২৯ ০ পঠিত
দিল্লি

দিল্লি ক্যাপিট্যালসের হয়ে টানা আট ম্যাচ খেলার পর একাদশে জায়গা হারিয়েছেন বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান। তাকে বাদ দেওয়ার পর সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে জিতলেও, চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ভরাডুবিই হয়েছে দিল্লির।

পাশাপাশি মোস্তাফিজের জায়গায় একাদশে সুযোগ পাওয়া এনরিখ নরকিয়ার পারফরম্যান্স হতাশাজনক। গত দুই ম্যাচে যাচ্ছেতাই বোলিং করেছেন নরকিয়া। হায়দরাবাদের বিপক্ষে ৪ ওভারে ৩৫ রান দিয়ে পান মাত্র একটি উইকেট।

দ্বিতীয় ম্যাচে ৩ উইকেট পেলেও চার ওভারে খরচ করেন ৪২ রান। অর্থাৎ দুই ম্যাচে ৮ ওভারে ৭৭ রান দিয়েছেন নরকিয়া। যা বেশ ব্যয়বহুলই। এর আগে একটি ম্যাচ খেলেছিলেন প্রোটিয়া পেসার। সেই ম্যাচেও ২.২ ওভার বল করে দেন ৩৫ রান।

তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে মোস্তাফিজকে বসিয়ে নরকিয়াকে খেলানোর সিদ্ধান্তে। আজ (বুধবার) রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচে নরকিয়ার জায়গায় মোস্তাফিজকে একাদশে ফিরতে দেখলেও অবাক হওয়ার কিছু থাকবে না।

এখন পর্যন্ত খেলা ১১ ম্যাচে পাঁচ জয় ও ছয় পরাজয়ে ১০ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে রয়েছে দিল্লি। সেরা চারে থেকে প্লে-অফ খেলতে নিজেদের শেষ তিন ম্যাচে জিততেই হবে তাদের। অর্থাৎ তিনটি ম্যাচই তাদের জন্য বাঁচা-মরার লড়াই।

দিল্লি ক্যাপিট্যালসের সম্ভাব্য একাদশ: ডেভিড ওয়ার্নার, কেএস ভারত/পৃথ্বি শ, মিচেল মার্শ, রিশাভ পান্ত (অধিনায়ক, উইকেটরক্ষক), রভম্যান পাওয়েল, রিপাল প্যাটেল, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদিপ যাদব, এনরিচ নরকিয়া/মোস্তাফিজুর রহমান ও খলিল আহমেদ।

রাজস্থান রয়্যালসের সম্ভাব্য একাদশ: যশবি জাসওয়াল, জস বাটলার, সাঞ্জু স্যামসন (অধিনায়ক, উইকেটরক্ষক), দেবদুত পাডিক্কাল, রিয়ান পরাগ, জিমি নিশান, রবিচন্দ্রন অশ্বিন, ট্রেন্ট বোল্ট, প্রাসিধ কৃষ্ণা, ইয়ুজভেন্দ্র চাহাল ও কুলদিপ সেন।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports