1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
ফের সিদ্ধান্তে পরির্বতন, যা বলল সাকিব
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:০৪ অপরাহ্ন

ফের সিদ্ধান্তে পরির্বতন, যা বলল সাকিব

  • সময় : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ১১৬ ০ পঠিত
সাকিব

দক্ষিণ আফ্রিকা সফর থেকে বিরতি নিয়ে টেস্ট ক্রিকেট থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন সাকিব আল হাসান। পরের সেটে খেলার বিষয়ে বোর্ডের সঙ্গে আলোচনা করেই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন টাইগাররা।

আইপিএলে দক্ষিণ আফ্রিকা সফরে টেস্ট খেলতে চাননি সাকিব। তিনি এর আগে বিসিবিকে বলেছিলেন যে তিনি পরবর্তী টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত টেস্ট থেকে বিরতি চান। আইপিএলে দল না পাওয়ায় বোর্ড সভাপতির সঙ্গে আলোচনায় তিনি বলেছেন, দক্ষিণ আফ্রিকায় ওয়ানডেতেও টেস্ট খেলবেন তিনি।

তবে গত ৬ মার্চ সাকিব দক্ষিণ আফ্রিকা সফর থেকে ছুটি চেয়ে বোর্ডের কাছে আবেদন করেন। ততদিনে দলও চূড়ান্ত হয়ে গেছে। ২ দিন অপেক্ষার পর মঞ্জুর করা হয়েছে সাকিবের ছুটি।

সাকিবের অনীহা ছিল মূলত টেস্টে। যদিও সর্বশেষ চুক্তির আগে সাকিব নিজেই জানিয়েছিলেন, তিন ফরম্যাটেই নিয়মিত খেলবেন তিনি। সেই অনুযায়ী সাকিবের সঙ্গে তিন ফরম্যাটের চুক্তি করা হয়। এমন পরিস্থিতিতে টেস্ট থেকে সাকিবের বিরতি চাওয়া ব্যাপক সমালোচনার জন্ম দেয়।

তবে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস ও প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়েছেন, সাকিব টেস্ট থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত থেকে সরে দাঁড়িয়েছেন। আগামী সিরিজগুলোতে অংশগ্রহণের ব্যাপারে সাকিব তার পরিকল্পনা শিগগিরই বোর্ডকে জানাবেন।

নিজামউদ্দিন চৌধুরীর উপস্থিতিতে গণমাধ্যমকে জালাল ইউনুস বলেন, ‘আজ সাকিব আমাদের জানিয়েছে দক্ষিণ আফ্রিকা সফর পুরোটা থেকেই প্রত্যাহার করে নিতে চায়, বিশ্রাম চায়। শুধু দক্ষিণ আফ্রিকা সফর।’

তিনি আরো বলেন, ‘সাকিব তার (টি-২০ বিশ্বকাপ পর্যন্ত টেস্ট না খেলার সিদ্ধান্ত) অবস্থান থেকে সরে এসেছে। সেটা আগে ছিল। এখন সেটা আর আসবে না। সে এসে আমাদের সাথে বসে তার ভবিষ্যৎ পরিকল্পনা জানাবে। সেটা তার মুখ থেকেও জানতে পারবেন।’

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports