1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
ফের ব্যার্থ সৌম্য, মাহমুদউল্লাহর ব্যাটে ফুটছে হাসি
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:৩৪ অপরাহ্ন

ফের ব্যার্থ সৌম্য, মাহমুদউল্লাহর ব্যাটে ফুটছে হাসি

  • সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ২৫ ০ পঠিত

ঢাকা প্রিমিয়ার লিগে আরও একবার ব্যাট হাতে জ্বলে উঠতে ব্যর্থ হয়েছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের সৌম্য সরকার। মাশরাফির রূপগঞ্জের বিপক্ষে শতক পেয়েছেন কুশল মেন্ডিস।

কুশল মেন্ডিস

৮৯ বলে শতক পূর্ণ করেন মেন্ডিস। ওপেনিংয়ে রান পাচ্ছেন না তাই লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে মিডল অর্ডারে নামানো হয় সৌম্যকে। গতকাল তাঁর গুরু নাজমুল আবেদিন ফাহিমের সঙ্গে নেটে কাজ করেও যেন নিজেকে ফিরে পাননি। এ ম্যাচেও হাসেনি তাঁর ব্যাট।

টস জিতে আগে ব্যাট করা মোহামেডানের শুরুটা ভালোই হয়। দুই ওপেনার রনি তালুকদার ও পারভেজ হোসেন ইমন মিলে ৫৪ রান যোগ করেন। মাশরাফির বলে ৩৪ বলে ৩১ রান করে এলবিডব্লুর শিকার হন রনি।

ইমনের ব্যাটিং ঝড় শুরু হয় তারপরেই। শ্রীলঙ্কান ক্রিকেটার কুশলকে সঙ্গে নিয়ে আক্রমণাত্মক ভঙ্গিতে খেলতে দেখা যায় ইমনকে। ৫১ বলে ৫০ পূর্ণ করার পরই আগ্রাসী মেজাজে দেখা যায় ইমনকে। তার মধ্যে অপরপ্রান্তে থাকা কুশলও নিজের খেলার ধরণে পরিবর্তন আনেন।

দারুণ খেলতে থাকা ইমনের ইনিংস থামে ব্যক্তিগত ৭৬ রানে। ৬৮ বলে সাত চার ও চার ছয়ে ৭৬ রান করে চিরাগের বলে আউট হন। ৩০তম ওভারে নাবিল সামাদের দ্বিতীয় বলে মিড উইকেটে ক্যাচ তুলে দেন ৯ বলে ২ রান সৌম্য।

পরবর্তীতে নাঈমের ওভারে ১৭ রান নিয়ে আক্রমণাত্মক খেলার আভাস দেন কুশল। তাঁর শতকটি আসে ৩৫.১ ওভারে। প্রথম বলে লং অফে ঠেলে দিয়ে এক রান নিয়ে ৮৯ বলে শতক পূর্ণ করেন এ লঙ্কান ব্যাটার। শতক পূর্ণ করেই তানভিরের বলে আউট হন কুশল (১০১)।

তাঁর বিদায়ের পর ঝড় তোলেন মাহমুদউল্লাহ। ৪০তম ওভারের প্রথম বলে ডিপ পয়েন্টে চার মেরে মাত্র ২৪ বলেই ফিফটি তুলে নেন এ অভিজ্ঞ ব্যাটার। এ রিপোর্ট লেখা অব্দি স্কোরবোর্ডে ২৭৫ রান তুলেছে মোহামেডান। ২৭ বলে ৫৫ রান করে অপরাজিত রয়েছেন মাহমুদউল্লাহ।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports