1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
ফাইনালে উঠে যা বললেন বাবর আজম
মঙ্গলবার, ২৪ জানুয়ারী ২০২৩, ০৮:০১ অপরাহ্ন

ফাইনালে উঠে যা বললেন বাবর আজম

  • সময় : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ২০ ০ পঠিত
বাবর

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভের প্রথম ম্যাচে ভারতের কাছে শেষ বলে নাটকীয় হারের পর জিম্বাবুয়ের বিপক্ষেও একই পরিণতি হয় পাকিস্তানের।

তখন হয়তো কেউ ভাবেইনি সেমিফাইনালে জায়গা করে নেবে বাবর আজমের দল। কিন্তু বাকি তিন ম্যাচে জয়ের সঙ্গে নেদারল্যান্ডসের কাছে দক্ষিণ আফ্রিকার হারে সেমিফাইনালে জায়গা পায় পাকিস্তান।

খুঁটিয়ে খুঁটিয়ে সেমিফাইনালে জায়গা করে নেওয়া পাকিস্তান দল শেষ চারে নিউজিল্যান্ডকে হারিয়ে দিলো হেসেখেলে। বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের শতরানের জুটিতে ভর করে অস্ট্রেলিয়া বিশ্বকাপের ফাইনাল নিশ্চিত করে নিল পাকিস্তান।

বুধবার (৯) সিডনি ক্রিকেট গ্রাউন্ডে কিউইদের ৭ উইকেটে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে পাক অধিনায়ক বাবর আজম বলেন, ‘গত তিন ম্যাচে দল যেভাবে পারফর্ম করেছে তাতে আমি খুশি। আমার মনে হয় দর্শকরাও খুশি। দুই ম্যাচ হারের পর টানা চার জয়ে আমার কাছে মনে হচ্ছে ঘরের মাঠেই খেলছি।

সেমিফাইনাল ম্যাচ নিয়ে তিনি আরও বলেন, ‘বোলিংয়ে প্রথম ছয় ওভারে আমাদের শুরুটা ভালো ছিল এবং পরে আমরা ভালো স্পিন আক্রমণ করেছি। ফাস্ট বোলাররাও খুব ভালো শেষ করেছেন। তরুণ হিসেবে হারিস খুব ভালো আগ্রাসন দেখাচ্ছে। আমাদের এখন একটাই লক্ষ্য শিরোপা জয়। আমরা ফাইনালের দিকে মনোনিবেশ করব।’

উল্লেখ্য, আগামী ১৩ নভেম্বর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ভারত-ইংল্যান্ড দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচের জয়ী দলের বিপক্ষে শিরোপার লড়াইয়ে মাঠে নামবে পাকিস্তান দল। বাংলাদেশ সময় দুপুর ২টায় শুরু হবে ম্যাচটি।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports