1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
প্রথম জয়ের খোঁজে আইপিএলে আজ মাঠে নামছে ৩ দল
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:২৭ অপরাহ্ন

প্রথম জয়ের খোঁজে আইপিএলে আজ মাঠে নামছে ৩ দল

  • সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ২৭ ০ পঠিত
সুপার কিংস ও সানরাইজার্স

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আজ শনিবার (৯ এপ্রিল) রয়েছে দুই ম্যাচ। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও সানরাইজার্স হায়দরাবাদ। আর দ্বিতীয় ম্যাচে লড়বে মুম্বাই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। চার দলের মধ্যে কেবল জয় পেয়েছে ব্যাঙ্গালুরুর।

মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল ৪টায় মুখোমুখি হবে চেন্নাই-হায়দরাবাদ। এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে কোনো জয় পায়নি চেন্নাই। অন্যদিকে নিজেদের প্রথম দুই ম্যাচেই হেরেছে হায়দরাবাদ।

চেন্নাই সুপার কিংস সম্ভাব্য একাদশ: রুতুরাজ গাইকোয়াড়, রবিন উথাপ্পা, মইন আলি, আম্বাতি রাইডু, রবীন্দ্র জাদেজা (অধিনায়ক), শিভাম দুবে, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), ডোয়াইন ব্রাভো, ডোয়াইন প্রিটোরিয়াস, ক্রিস জর্ডান ও তুষার দেশপান্ডে।

সানরাইজার্স হায়দরাবাদ সম্ভাব্য একাদশ: রাহুল ত্রিপাঠি, অভিষেক শর্মা, কেইন উইলিয়ামসন (অধিনায়ক), এইডেন মার্করাম, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, আব্দুল সামাদ, রোমারিও শেফার্ড, ভুবনেশ্বর কুমার, শ্রেয়াস গোপাল ও থাঙ্গারাসু নাটরাজন।

পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় মাঠে নামবে মুম্বাই ও ব্যাঙ্গালুরু। আইপিএলের সর্বোচ্চ পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাই এখন পর্যন্ত তিন ম্যাচ খেলেছে। কিন্তু জয়ের খাতা খুলতে পারেনি। অন্যদিকে তিন ম্যাচ খেলে দুইটিতে জয় পেয়েছে ব্যাঙ্গালুরু।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু সম্ভাব্য একাদশ: ফাফ ডু প্লেসি (অধিনায়ক), অনুজ রাওয়াত, বিরাট কোহলি, গ্লেন ম্যাক্সওয়েল, ডেভিড উইলি, শাহবাজ আহমেদ, দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্শাল প্যাটেল, ভানিন্দু হাসারাঙ্গা, মোহাম্মদ সিরাজ ও আকাশ দীপ।

মুম্বাই ইন্ডিয়ান্স সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), ইশান কিশান (উইকেটরক্ষক), তিলক ভার্মা, সূর্যকুমার যাদব, দেওয়াল্ড ব্রেভিস, কাইরন পোলার্ড, ফাবিয়েন অ্যালেন, মুরুগান অশ্বিন, টাইমাল মিলস, জাসপ্রিত বুমরাহ ও জয়দেব উনাদকাট।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports