1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
পিএসজিকে ‘বোকা বানিয়ে’ নিজের চুক্তির মেয়াদ নিজেই বাড়ালেন নেইমার
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩১ পূর্বাহ্ন

পিএসজিকে ‘বোকা বানিয়ে’ নিজের চুক্তির মেয়াদ নিজেই বাড়ালেন নেইমার

  • সময় : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৯ ০ পঠিত
আর্জেন্টিনা

পিএসজি ছাড়ছেন নেইমার। গত কয়েকদিন ধরে ইউরোপের সংবাদমাধ্যমের আলোচিত খবর ছিলো এটিই। গুঞ্জন ছিলো, প্যারিসের ক্লাবটির সভাপতি নাসের আল খেলাইপির সাথে সম্পর্ক অবনতি হওয়ার পর ব্রাজিলিয়ান তারকা নিজেই পিএসজি ছাড়ার স্বীদ্ধান্ত নেন।

কিন্তু, আপতত সেই গুঞ্জন আর সত্যি হলো না। এখনই প্যারিস ছাড়ছেন না নেইমার। পিএসজির সঙ্গে পুরনো চুক্তির ফাঁকফোকর বের করে ফরাসি ক্লাবটির সঙ্গে চুক্তির মেয়াদ আরও বাড়িয়েছেন ৩০ বছর বয়সী এই তারকা। প্যারিসে আরও পাঁচ বছর থাকার ব্যবস্থা পাকা করেছেন ব্রাজিলিয়ান পোষ্টারবয়।

আন্তর্জাতিক ফুটবল বিরতিতে পিএসজির সভাপতি ও নেইমারের সম্পর্কে দূরত্ব সৃষ্টি হয়। নানা নাটকীয়তার পর ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্প পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ালে দুজনের সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকে। লিও মেসি ও এমবাপ্পে মতো তারকাদের মাঝে নেইমারও পিএসজিতে নিজের অবস্থান নড়বড়ে হয়ে যাওয়ার বিষয়টি বুঝতে পারেন।

এমতাবস্থায়, সম্প্রতি প্রকাশ্যে নতুন মৌসুমে নিজেদের করা পরিকল্পনায় নেইমারকে না রাখা কথাটি জানান নাসের আল খেলাইপি। আগুনে ঘি ঢালার জন্যে সেটা যথেষ্ট ছিলো। পিএসজিকে ইউরোপের নতুন চ্যাম্পিয়ন বানানোর স্বপ্নে বড় ধাক্কা খেয়ে দুমড়েমুচড়ে পড়েন ৩০ বছর বয়সী তারকা। নিজেই পিএসজি ছাড়ার স্বীদ্ধান্ত নেন নেইমার।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports