1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
পাকিস্তানের বিপক্ষে ম্যাচে ভারতের একাদশ ‘ফাঁস’
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৮ পূর্বাহ্ন

পাকিস্তানের বিপক্ষে ম্যাচে ভারতের একাদশ ‘ফাঁস’

  • সময় : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ১৮ ০ পঠিত
একাদশ

শিরোনামে চমকে যাওয়াই স্বাভাবিক। এশিয়া কাপে কাল মাঠে নামবে ভারত। প্রতিপক্ষ চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান। অথচ এই ম্যাচেরই একাদশ কিনা ফাঁস হয়ে গেল! সেটাও করেছে খোদ ভারতেরই ক্রিকেট বোর্ড (বিসিসিআই)!

বিশ্বাস করা একটু কঠিনই বটে। তবে এমনই একটা রব উঠেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। তাতে মজেছেন ভারতের ক্রিকেটপ্রেমীরাই।

বিশেষজ্ঞ থেকে সমর্থকেরা মনে করছেন, অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপ মাথায় রেখে এশিয়া কাপে নিজেদের একাদশ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করবে ভারত। পাকিস্তানের বিপক্ষে কালকের ম্যাচ দিয়েই শুরু হবে এ প্রক্রিয়া। আর সেই প্রথম ম্যাচের একাদশই কিনা ইনস্টাগ্রামে রহস্যময় পোস্টের মাধ্যমে জানিয়ে দিল বিসিসিআই!

দুবাইয়ে অনুশীলন করছেন রোহিত শর্মা-বিরাট কোহলিরা। শুক্রবার ধারাবাহিকভাবে দলের খেলোয়াড়দের অনুশীলনের ছবি পোস্ট করা হয় বিসিসিআইয়ের ইনস্টাগ্রাম ও টুইটার অ্যাকাউন্ট থেকে। হ্যাশট্যাগ এশিয়া কাপ লিখে ১০টি সিরিজ ছবি পোস্ট করা হয়। ভারতের ভক্তরা অনুমান করে নেন, পাকিস্তানের বিপক্ষে একাদশে কারা খেলবেন, অনুশীলনে খেলোয়াড়দের সিরিজ ছবি পোস্ট করে সে ‘ইঙ্গিত’ দিয়ে রাখল বিসিসিআই।

যেসব খেলোয়াড়ের অনুশীলনের ছবি পোস্ট করা হয়, তাঁদের সবাই দলে নিয়মিত। নামগুলো দেখুন—লোকেশ রাহুল, রোহিত শর্মা, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্ত, দীনেশ কার্তিক, ভুবনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহাল, আবেশ খান ও আরশদ্বীপ সিং। ব্যাটিং অর্ডার হিসেবে ধরলে ভারতের নিয়মিত একাদশের সঙ্গে মোটামুটি মিলে যায়!

সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভক্ত মন্তব্য করেন, ‘আমার মনে হচ্ছে, এটা ভারত-পাকিস্তান ম্যাচের একাদশ।’ আরেকজনের মন্তব্য, ‘এসব ছবি পোস্ট করে বিসিসিআই একাদশে কারা খেলবে, সেই ইঙ্গিত দিয়ে রাখল।’ কেউ কেউ মজাও করেন, ‘ভারতের একাদশ ফাঁস।’

বিসিসিআই সত্যিই এসব ছবি পোস্ট করে একাদশ ফাঁস করেছে কি না, তা কাল পাকিস্তানের বিপক্ষে ভারতের একাদশের সঙ্গে মিলিয়ে নিলেই বোঝা যাবে। আপাতত সবই অনুমান।

ভারতের স্কোয়াডে অন্য খেলোয়াড়েরা হলেন দীপক হুদা, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, রবি বিষ্ণোই। তিন স্ট্যান্ডবাই খেলোয়াড় হলেন শ্রেয়াস আইয়ার, অক্ষর প্যাটেল ও দীপক চাহার।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports