1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বাইয়ের ফের কপাল পুড়লো
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৯ পূর্বাহ্ন

পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বাইয়ের ফের কপাল পুড়লো

  • সময় : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ২৭ ০ পঠিত
চ্যাম্পিয়ন

এবারের আইপিএলে যেন ‌শনির দশা ভর করেছে মুম্বাই ইন্ডিয়ান্সের ওপর। পাঁচবারের চ্যাম্পিয়নরা কোনোভাবেই জয়ের মুখ দেখতে পারছে না। একের পর এক ম্যাচ হেরেই চলেছে।

এবার দেখলো টানা চতুর্থ পরাজয়। রোহিত শর্মার দলকে ৭ উইকেট আর ৯ বল হাতে রেখে হারিয়ে নিজেদের তৃতীয় জয় তুলে নিয়েছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। এই জয়ে দুই ধাপ এগিয়ে পয়েন্ট তালিকার তিন নম্বরে চলে এসেছে ফ্যাফ ডু প্লেসির দল।

লক্ষ্য খুব বড় ছিল না, ১৫২ রানের। সেই লক্ষ্যকে আরও সহজ করে তোলেন অনুজ রাওয়াত আর বিরাট কোহলি। যদিও অধিনায়ক ফ্যাফ ডু প্লেসি খুবই ধীরগতিতে শুরু করেছিলেন।

কোহলির সঙ্গে উদ্বোধনী জুটিতে ৫০ তুললেও ততক্ষণে ম্যাচের ৮ ওভার পার হয়ে গেছে। ২৪ বলে ১৬ করে আউট হন ডু প্লেসি। এরপর রাওয়াত আর কোহলির ম্যাচ জেতানো ৮০ রানের জুটি (৫২ বলে)।

৩৮ বলে আইপিএল ক্যারিয়ারের প্রথম হাফসেঞ্চুরি তুলে নেন রাওয়াত। দারুণ খেলে অবশেষে ১৬তম ওভারে এসে আউট হন এই ব্যাটার। ৪৭ বলে গড়া তার ৬৬ রানের ইনিংসটিতে ২ বাউন্ডারির সঙ্গে ছিল ৬টি ছক্কার মার!

রাওয়াত যখন আউট হয়েছেন, ব্যাঙ্গালুরুর জয় তখন বলতে গেলে নিশ্চিত হয়ে গেছে। ১৯ বলে ২২ দরকার ছিল তখন। শেষদিকে এসে আউট হন কোহলিও, হাফসেঞ্চুরির দোরগোড়ায় (৩৬ বলে ৪৮) ছিলেন তিনি।

তবে কোহলি ফেরার পর উইকেটে এসে আর দেরি করেননি গ্লেন ম্যাক্সওয়েল। টানা দুই বাউন্ডারি হাঁকিয়ে তিনি জয় নিশ্চিত করে ফেলেন ব্যাঙ্গালুরুর।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports