1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
নাঈম শেখের দূর্দান্ত সেঞ্চুরি, দেখিয়েছে চমক
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৪ অপরাহ্ন

নাঈম শেখের দূর্দান্ত সেঞ্চুরি, দেখিয়েছে চমক

  • সময় : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ২৯ ০ পঠিত
সেঞ্চুরি

ব্যাট হাতে একেবারেই ছন্দ খুঁজে পাচ্ছিলেন না নাঈন শেখ। জাতীয় দলে তার জায়গা নিয়ে প্রশ্ন ওঠে। এবার দক্ষিণ আফ্রিকা সফরের ওয়ানডে ও টেস্ট দলেও জায়গা পাননি এই বাঁহাতি ওপেনার।

নিজেকে ফিরে পাওয়ার লক্ষ্যে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগকে পাখির চোখ করেছেন নাঈম। আজ (মঙ্গলবার) আবাহনী লিমিটেডের হয়ে লিগের প্রথম ম্যাচ খেলতে নেমেই সেঞ্চুরি তুলে নেন।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নবাগত রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবের বিপক্ষে ১১৩ বল খেলে সেঞ্চুরির স্বাদ পান নাঈম।

সকাল ৯টায় শুরু হওয়া ম্যাচে টস হেরে ব্যাটিং করতে নেমে বিপর্যয়ে পড়ে আবাহনী। নাঈম এক প্রান্ত আগলে রাখেন।

ওপেনিংয়ে নেমে তুলে নেন নিজের লিস্ট ক্রিকেট ক্যারিয়ারের পঞ্চম সেঞ্চুরি। ১১৩ বলে তিন অঙ্কের ম্যাজিক ফিগার ছুতে ৯ চার ও ২ ছয় মারেন সম্প্রতি রান খরায় ভোগা নাঈম।

সবশেষ বাংলাদেশ প্রিমিয়ার লিগে ব্যাট হাতে নিজেকে মেলে ধরতে পারেননি নাঈম। যদিও সুযোগ পান আফগানিস্তানের বিপক্ষে সিরিজ।

তবে সেখানেও ব্যর্থ তিনি। ১৩, ২, ৬, ২*, ১০, ১৫, ৪, ৪, ৯; এগুলো নাঈমের খেলা শেষ ৯ ইনিংসের রান। যেখানে ৬৫ রান করছেন তিনি। ব্যক্তিগত সর্বোচ্চ ১৫ রান।

এমন পারফরম্যান্সের কারণে দক্ষিণ আফ্রিকা সফর থেকে বাদ পড়ে প্রিমিয়ার লিগ খেলতে নেমেছেন নাঈম। লিগের এবং নিজের প্রথম ম্যাচেই তুলে নিয়েছেন শতক।

পরে অবশ্য ইনিংসটাকে আর টানতে পারেননি। ইনিংসের ৪৬তম ওভারে ফরহাদ রেজার বলে ক্যাচ দিয়ে আউট হন ১১৫ রানে। ১৩২ বলের ইনিংসটি সাজান ১০টি চার ও ২ ছয়ে।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports