1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
দ. আফ্রিকার সিরিজে কপাল খুলতে পারে যাদের
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫২ অপরাহ্ন

দ. আফ্রিকার সিরিজে কপাল খুলতে পারে যাদের

  • সময় : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ৫২ ০ পঠিত
টেস্ট

টেস্ট দলের সঙ্গে কয়েকজন ক্রিকেটারকে দক্ষিণ আফ্রিকা নিয়ে যাওয়া হতে পারে। কেপটাউনে গ্যারি কারস্টেনের অ্যাকাডেমিতে টেস্ট দলের অনুশীলনে তাদেরও প্র্যাকটিস করার সুযোগ দেওয়ার চিন্তা চলছে। দবে তাদের সংখ্যা ও নাম আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেনি বোর্ড।

এমন খবর শোনা যাচ্ছে গত ২৪ ঘন্টা ধরেই। বিসিবির দায়িত্বশীল কোন সূত্র এখন পর্যন্ত সে খবরকে নিশ্চিত বলে জানায়নি। তবে ভেতরের খবর, সত্যি সত্যিই টেস্ট দলের সঙ্গে কয়েকজন ক্রিকেটার যাবেন দক্ষিণ আফ্রিকা।

তারা যে টেস্ট দলের সদস্য হিসেবে বিবেচিত হবেন, তা নয়। তাদেরকে নেওয়াই হবে কারস্টেনের অ্যাকাডেমিতে অনুশীলন করানোর জন্য। তারা কজন এবং কারা? আজ সকালে তাও জানা হয়ে গেছে।

বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটি প্রধান জালাল ইউনুস মঙ্গলবার জাগো নিউজকে জানিয়েছেন, ‘আমরা টেস্ট দলের সঙ্গে ২ জন অতিরিক্ত ক্রিকেটারকে পাঠাচ্ছি। তারা টেস্ট দলের সঙ্গে গ্যারি কারস্টেনের অ্যাকাডেমিতে অনুশীলন করবে।

জালাল আরও জানান, মিডল অর্ডার ব্যাটার মোহাম্মদ মিঠুন ও তরুণ পেসার রেজাউর রহমান রাজাকে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে বিসিবি।

মোহাম্মদ মিঠুনও আজ সকালে জাগো নিউজের কাছে তার যাওয়ার কথা স্বীকার করেছেন। মিঠুন জানান, আমাকে গতকাল বিসিবি থেকে অফিসিয়ালি জানানো হয়েছে, দক্ষিণ আফ্রিকায় টেস্ট দলের সঙ্গে যেতে।

বিসিবি ক্রিকেট অপস প্রধান জানান, কোচের মতামতের ভিত্তিতেই তারা মিঠুন ও রাজাকে বেছে নিয়েছেন। জালাল বলেন, ‘নাইম শেখের কথাও ভাবা হয়েছিল। তবে রাসেল ডোমিঙ্গোর মতে নাইম শেখের টেস্ট অনুশীলনের চেয়ে ম্যাচ খেলাটা বেশি দরকার। তাই তাকে না নিয়ে প্রিমিয়ার লিগ খেলার কথা বলা হয়েছে।’

জালাল শেষ করেন এভাবে, ‘আশা করছি কারস্টেনের অ্যাকাডেমিতে দশ দিন খুব মানসম্পন্ন অনুশীলন হবে। তাই আমরা মিঠুনকে বিবেচনায় এনেছি। কারণ মিঠুন আমাদের টেস্ট দলের বিবেচনায় আছে। তাই তাকে চার্জড আপ রাখার চিন্তা। সে কারণেই দক্ষিণ আফ্রিকায় টেস্ট দলের সঙ্গে অনুশীলনে পাঠানো হচ্ছে।’

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports