1. [email protected] : Nirob Ahmed : Nirob Ahmed
  2. [email protected] : Nur Mohammad : Nur Mohammad
দূর্দান্ত ব্যাটিং করেও, হারের স্বাদ গ্রহণ করলো আশরাফুলের দল
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:৪৭ অপরাহ্ন

দূর্দান্ত ব্যাটিং করেও, হারের স্বাদ গ্রহণ করলো আশরাফুলের দল

  • সময় : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ২৬ ০ পঠিত
আশরাফুল

পারভেজ রসুলের স্পিন বিষে নীল হয়ে ১৫৮ রানেই অল-আউট হয় ব্রাদার্স ইউনিয়ন। অর্ধশতক হাঁকিয়েছিলেন মোহাম্মদ আশরাফুল। জবাবে সাইফ হাসানের ৮১ রানের সুবাদে ৮ উইকেটের বড় জয় পেয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

ইউল্যাব ক্রিকেট গ্রাউন্ডে টস হেরে আগে ব্যাট করতে নামে ব্রাদার্স ইউনিয়ন। দলীয় ২৩ রানের মাথায় শেখ জামালকে প্রথম উইকেট এনে দেন ভারতীয় অলরাউন্ডার পারভেজ। তারপর থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে শেখ জামাল। পারভেজ ও সানজামুলের স্পিন বিষে ব্রাদার্সের টপ-মিডল অর্ডার ভেঙে পড়ে, লড়াই করেন কেবল আশরাফুল।

দলের ভরাডুবির দিনে অর্ধশতক হাঁকান আশরাফুল। সাইফ হাসানের বলে এলবিডব্লিউ হন এই অভিজ্ঞ ক্রিকেটার। মাঠ ছাড়ার আগে আশরাফুল করেন ৯৬ বলে ৫৫ রান। তার উইলো থেকে আসে সাতটি বাউন্ডারি। এছাড়া ৩২ বলে ২৮ রান করেন ইমতিয়াজ হোসেন। ব্রাদার্স ইউনিয়ন অল-আউট হয় ১৫৮ রানে।

পারভেজ ১০ ওভারের মধ্যে পাঁচটিই মেডেন ওভার করেছেন। মাত্র ৯ রান খরচ করে তিনি উইকেট শিকার করেন তিনটি। দুইটি করে উইকেট পান সানজামুল ও সুমন খান। মৃত্যুঞ্জয় চৌধুরী নেন একটি উইকেট।

সহজ লক্ষ্যে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতেই ১১ রান তুলে ফেলে শেখ জামাল। সৈকত আলিকে শিকার করে এই জুটির পতন ঘটান মোহাম্মদ রায়হান উদ্দিন। সাইফ হাসানকেও শিকার করেন রায়হান। ৭১ বলে ৩৮ রান করেন সৈকত। ফর্মে থাকা সাইফের ব্যাট থেকে আসে ৮৫ বলে ৮১ রান। তিনি হাঁকান ১৪টি চার ও একটি ছক্কা।

ইমরুল কায়েস ও জহুরুল ইসলাম শেখ জামালের জয় নিশ্চিত করেন। ইমরুল ২৩ বলে ২৪ রানে অপরাজিত থাকেন। ১৭ ওভার বাকি রেখেই ৮ উইকেটের দাপুটে জয় পেয়েছে শেখ জামাল। অসাধারণ বোলিং করে ম্যাচসেরা খেলোয়াড় হয়েছেন পারভেজ রসুল।

সংক্ষিপ্ত স্কোর

ব্রাদার্স ইউনিয়ন ১৫৮/১০ (৪৪.১ ওভার)

আশরাফুল ৫৫, ইমতিয়াজ ২৮;

পারভেজ ৩/৯, সুমন ২/৩৪, সানজামুল ২/৪২, মৃত্যুঞ্জয় ১/১৬।

শেখ জামাল ধানমন্ডি ক্লাব ১৬০/২ (৩৩ ওভার)

সাইফ ৮১, সৈকত ৩৮, ইমরুল ২৪*, জহুরুল ১১*; রায়হান ২/২৪।

শেখ জামাল ধানমন্ডি ক্লাব ৮ উইকেটে জয়ী।

এখান থেকে শেয়ার করে ছড়িয়ে দিন

এই জাতীয় আরে খবর
© All rights reserved © 2021 @CTnews Sports
Design CTnews Sports